মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আবারো সেই গ্রেফতার বানিজ্যে রাজশাহী মহানগর ডিবির নগ্ন পদার্পন-দৈনিক বাংলার অধিকার 

আকাশ সরকার,রাজশাহী ব্যুরো / ২২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১, ১২:১৪ পূর্বাহ্ণ

 

রাজশাহী মহানগর ডিবি কয়েক বছর সমালোচনার শীর্ষে অবস্থান করেছিল তাদের কর্মকান্ডের কারনে। কখনো ঘুষ বানিজ্য আবার কখনোও নারী দিয়ে ব্ল্যাকমেইলের মত বানিজ্যেও মাতোয়ারা ছিল এই সংস্থাটি।

সেই ধারাবাহিকতাকে রুখতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নয়া পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রথমেই পদক্ষেপ নেন দূর্নীতিবাজ পুলিশ কর্তাদের বিরুদ্ধে। এক যোগে ৩৯ জন ডিবি পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নিয়ে মেট্রো এলাকার বিভিন্ন থানায় বদলী করেন।অবশ্য মহানগর ডিবি প্রতিষ্ঠা হওয়ার পরে এটিই ছিল নজিরবিহীন ঘটনা। ঠিক এ কারনেই পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রশংসিত হয়েছেন রাজশাহীর সুশীল সমাজের কাছে।

কিন্তু কথায় আছে -“ইল্লত যাইনা মইলে আর খাসলত ধুইলে”

রাজশাহী মহানগর ডিবি গ্রেফতার বানিজ্য ১

রাজশাহী মহানগর ডিবির দূর্নীতিবাজ এসআই আঃ রহমান

১) গত ২৪/১২/২০২০ ইং তারিখে মতিহার থানাধীন খোজাপুর মসজিদের পাশে আমামি মো: টিটু পিতা-মো: জিল্লুর রহমানকে তার নিজের বাসা বাড়ি থেকে ৩০০ গ্রাম গাঁজা ও ২০ গ্রাম হিরোইন সহ আটক করে রাজশাহী মহানগর ডিবির এসআই রহমান। ডিবি অফিসে নিয়ে গিয়ে ৩০ হাজার টাকা ঘুষের বিনিময়ে আসামি টিটুকে গত২৫/১২/২০২০ ইং তারিখে মাত্র ১০০ গাঁজার মামলা দিয়ে জেল হাজতে পাঠাই এস আই রহমান।

২) গত ৩১/১২/২০২০ ইং তারিখে সন্ধ্যায় মতিহার থানাধীন মিজানের মোড় এলাকার বিখ্যাত মাদক ব্যবসায়ী কামরুলের বাসায় অভিযান চালিয়ে ১ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করে রাজশাহী মহানগর ডিবির এস আই রহমান ও তার টিম। এবং কিছুক্ষণ পর কামরুলকে ছেড়ে চলে আসে রহমান ও তার টিম।এই রকম একজন বিখ্যাত মাদক ব্যবসায়ীকে মাদক সহ আটক করার পরও,ডিবি পুলিশ কেন তাকে ছেড়ে চলে আসলো,ঘটনাস্থলে গিয়ে তার সন্ধান করতে গিয়ে বেরিয়ে আসে থলের বিড়াল।প্রত্যাক্ষদর্শী এক ব্যাক্তি বলেন, কামরুলকে ১ বোতল ফেন্সিডিল সহ আটক করার সময় তার বডি তল্লাশি করে ১৫ হাজার টাকা পায় এস আই রহমান। তখন আটক তাকে নিয়ে বাসার একটি রুমে ঢুকে যায় এস আই রহমান এবং কিছুক্ষণ পর এস আই রহমান ও কামরুল হাসতে হাসতে ঘর থেকে বের হয়ে এসে তাকে ছেড়ে চলে যায়।পরে জানতে পারি কামরুলের কাছে ৪৫ হাজার টাকা নিয়ে ছেড়ে যায় এস আই রহমান।

৩) গত ০৪/১/২০২১ ইং তারিখে সন্ধ্যা আনুমানিক ৭.৩০ ঘটিকার সময় মতিহার থানাধীন কাজলা বিস্কুট ফ্যাক্টরির সামনে মাদক ব্যবসায়ী এলাহীর বাড়িতে অভিযান চালাই ডিবি পুলিশের এস আই রহমান তার সঙ্গিও ফোর্স ও একজন মহিলা পুলিশ। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে এলাহী পালিয়ে যায় কিন্তু এলাহীর স্ত্রীকে আটক করে অভিযান পরিচালনা করে ৫৫০ গ্রাম গাঁজা, ৫০ পিছ ইয়াবা ও পলিথিনে মোড়ানো আনুমানিক ৫০ গ্রাম হিরোইন উদ্ধার করে এস আই রহমান। তারপর ৩৫ হাজার টাকা নিয়ে এলাহীর স্ত্রীকে ছেড়ে উদ্ধারকৃত মাদক নিয়ে চলে যায় এস আই রহমান ও তার সঙ্গিও ফোর্স। নাম প্রকাশে অনিচ্ছুক এক স্কুল শিক্ষক বলেন, যখন এলাহীর বাড়িতে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে তখন আমি ওখানে উপস্থিত ছিলাম এবং তার বাড়ি থেকে উদ্ধার করা মাদক আমাকে সহ আরোও কয়েক জনকে দেখায় এস আই রহমান।

উপরে উল্লেখিত অভিযোগের বিষয়ে এসআই রহমানের মুঠোফোনে ফোন করে জানতে চাইলে তিনি বলেন আমার বিরুদ্ধে আনিত সব অভিযোগ মিথ্যা। এইগুলো ঘটনা আমার যানা নেই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!