শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মোজাম্বিকে মুক্তিপণের বিনিময়ে মুক্ত হলেন বাংলাদেশি-দৈনিক বাংলার অধিকার

এস ডি স্বপন, / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১১:০৪ অপরাহ্ণ

মোজাম্বিকে মুক্তিপণ দিয়ে মুক্ত হলেন এক বাংলাদেশি
পূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে মুহাম্মদ রশিদ (৩৮) নামে এক প্রবাসী বাংলাদেশি অপহরণের শিকার হওয়ার পর মুক্তিপণ দিয়ে মুক্ত হয়েছেন। ১১ নভেম্বর ভোরে মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছেন তিনি।

৩ নভেম্বর মোজাম্বিকের মনিকা প্রদেশের চিমোইও এলাকা থেকে ওই ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে যায় কৃষাঙ্গদের একটি দল। তিনি ওই এলাকায় ব্যবসা-বাণিজ্য করতেন।

মোজাম্বিকে অবস্থান করা এক বাংলাদেশি জানান, যেখান থেকে রশিদকে অপহরণ করা হয়েছিল মুক্তিপণ আদায় করার পর সেখানেই তাকে আবার নামিয়ে দিয়ে গেছে অপহরণকারীরা। রশিদ কিছুটা অসুস্থ আছেন।

কতটাকা মুক্তিপণ দিতে হয়েছে সে বিষয়ে কিছু বলাতে রাজি হননি তিনি।

বাংলাদেশি কমিউনিটি থেকে বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হলেও স্থানীয় পুলিশ প্রশাসন থেকে কোনো সহযোগিতা পাওয়া যায়নি।রশিদের বাড়ি চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!