শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রক্তদান সংস্থা সৈয়দপুর এর অফিস উদ্বোধন – দৈনিক বাংলার অধিকার

মোঃ জুয়েল মন্ডল( নীলফামারী প্রতিনিধি) / ৩১০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ৭:৩১ অপরাহ্ণ

এ বছরে ২৩ এপ্রিল প্রতিষ্ঠিত হয়। এ সংগঠনটি ইতোমধ্যে বেশ কিছু কার্যক্রম করে সৈয়দপুরে আলোড়ন সৃষ্টি করেছে, ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প, মুমূর্ষু রোগী’র জীবন বাঁচাতে প্রতিনিয়ত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি চালিয়ে যাচ্ছেন, এবং সমাজের বিভিন্ন সেবামূলক কাজ করে আসছেন।

উক্ত নতুন অফিস এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে রক্তদান সংস্থা সৈয়দপুর এর সভাপতি মোঃ রানা বলেন, কাজের পরিধি বৃদ্ধির জন্য সংগঠনের একটি অফিস অতি জরুরি। ইতোমধ্যে আমরা বিভিন্ন ধরনের সেবামূলক কাজ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি চালিয়ে যাচ্ছি। এবং সকল সেচ্ছাসেবীকে পাশে পেলে ভবিষ্যতে আরও ভালো কাজ করে যাব ইনশাআল্লাহ।

উক্ত অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার ভূমি সৈয়দপুর মোঃ রমিজ আলম স্যার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু। ৬নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনুর ইসলাম মিঠু। সুভার বর্তমান সভাপতি ও APS এর সভাপতি নওশাদ আনসারী। হিউম্যানিটি অফ সৈয়দপুর এর সভাপতি মোঃ শাহাবাজ খান।

এ সময় সহকারী কমিশনার ভূমি মোঃ রমিজ আলম স্যার বলেন, স্বেচ্ছায় রক্তদান এটি একটি মহৎকর্ম। আপনারা মুমূর্ষু রোগী’র জীবন বাঁচাতে খুব ভালো কাজ করেছেন, রক্তদান সংস্থা সৈয়দপুর এর সকল সদস্যদের জন্য রইলো শুভকামনা।

রক্তদান সংস্থা সৈয়দপুর এর কার্যকরী কমিটির পক্ষে উপস্থিত ছিলেন- সাদিকুল ইসলাম সাজু, শাহিন, আনোয়ার, শারমিন আক্তার সহ সংগঠনের অন্যান্য সম্মানিত স্বেচ্ছাসেবকবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!