শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক নেতা কামরুজ্জামান গেনুর জানাযার নামাজ ও দাফন সম্পন্ন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৩:৪৯ অপরাহ্ণ

মোঃ ফরিদ মিয়া,নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকার নান্দাইল প্রতিনিধি মোঃ কামরুজ্জামান খান গেনু (৫২)র জানাযা’র নামাজ শনিবার বিকালে সম্পন্ন হয়েছে।

উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামে দরবার শরীফের মাঠে জানাযা’র নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, সাবেক সাংসদ খুররম খান চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইঁয়া সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য শুক্রবার দিবাগত রাত ১টার দিকে অসুস্থজনিত (চিরোসিস লিভার) কারনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী সহ ২ পুত্র ও ২ কন্যা সন্তান রেখে গেছেন। সাংবাদিক কামরুজ্জামান খান গেনু বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জননেতা মরহুম রফিক উদ্দিন ভুইয়ার সুযোগ্য নাতি ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!