রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলবে দিপু চৌধুরীর জানাজায় হাজারো মানুষের ঢল

সাগর চন্দ্র স্বপন, বিশেষ প্রতিনিধি / ১৩৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৭:৪৫ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামীলীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর সুযোগ্য পুত্র, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগে সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাজেদুল হোসেন চৌধুরী দীপুর নামাজের জানাজায় অংশ নিতে চাঁদপুরে মতলব উত্তর উপজেলার দশানী- মোহনপুর স্কুল মাঠ জনসমুদ্রে পরিণত হয়েছে।

রোববার (৩ ডিসেম্বর) বাদ জোহর মোহনপুর ময়দানে সাজেদুল হোসেন চৌধুরী দীপুর নির্বাচনী এলাকাসহ আওয়ামী লীগ ও সর্বস্তরের জনতার অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়। দ্বিতীয় জানাযা বাদ আসর মতলব দক্ষিণ নিউ হোস্টেল মাঠে অনুষ্ঠিত হয়।

৪ ডিসেম্বর সোমবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, গুলিস্তান, ঢাকা তৃতীয় জানাজা ও গুলশান আজাদ মসজিদে চতুর্থ জানাজা অনুষ্ঠিত হবে।

তার জানাজায় অংশ নেওয়ার জন্য সকাল থেকেই মোহনপুর জনসমাগম বাড়তে থাকে। বেলা ১২টা নাগাদ কানায় কানায় পূর্ণ হয়ে যায় দশানী-মোহনপুর স্কুল মাঠ। এখানে আগত শোকাহত নেতাকর্মী ও জনতা বলছেন, তারা সাজেদুল হোসেন চৌধুরী দীপু কে শেষ শ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন মোহনপুর।

জানাজা পূর্বে জেলা,উপজেলার আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠন, বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দীপুর বাবা বাংলাদেশ আওয়ামীলীগে প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ছেলের ও পরিবারের জন্য দোয়া কমনা করেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ২৭ মিনিটে মৃত্যু বরণ করেন। গত মঙ্গলবার (২৮ শে নভেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন সাজেদুল হোসেন চৌধুরী দীপু।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!