সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে মাদকদ্রব্য সহ দুই মাদক ব্যবসায়ী আটক-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২ মে, ২০২০, ১০:০৮ পূর্বাহ্ণ

 

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরে ৪৪ কেজি গাঁজাসহ দুইমাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এসময় একটি ট্রাক জব্দ করা হয়। শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর শহরের স্বাধীনতা চত্বর (মাদ্রাসা মোড়) এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো পাবনার ঈশ্বরদীর জগন্নাথপুর ভাড়াইমারী গ্রামের আজিবর মালিথার ছেলে আরিফ মালিথা ভোলা(২৩) এবং একই উপজেলার জগন্নাথপুরের আলম বিশ্বাসের ছেলে ময়দান বিশ্বাস মুন্না(২০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর শহরতলীর মাদ্রাসামোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৪৪ কেজি গাঁজা সহ ওই দুইজনকে আটক এবং একটি ট্রাক জব্দ করে র‌্যাব। এঘটনায় নাটোর সদর থানায় উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!