বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা মোকাবেলায় পন্যবাহী যানবাহনে পুলিশের তল্লাশি ও মাইকিং- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ১২:৫৬ অপরাহ্ণ

সালে অাহমেদ, ডেমরাঃ
দেশব্যাপী করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ রোধ এবং এর বিস্তার প্রতিরোধকল্পে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট সম্মিলিতভাবে কাজ করছে।
এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে করোনাভাইরাস মোকাবেলায় একযোগে কাজ করে যাচ্ছে।

বিশেষ করে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় রামপুরা ট্রাফিক জোনের ট্রাফিক ইন্সপেক্টর( টি অাই) সাইফুল ইসলামের নেতৃত্বে ১১ এপ্রিল(শনিবার) সকালে চেকপোস্ট পরিচালনা করে যানবাহন নিয়ন্ত্রন করা হচ্ছে,সচেতনতার জন্য মাইকিং ও পন্যবাহী যানবাহনে যাতে যাত্রী বহন করতে না পারে সে জন্য সন্দেহ জনক যানবাহন তল্লাশি করা হচ্ছে।


এবং সচেতনতামূলক কার্যক্রমের পাশাপাশি পন্য পরিবহনকারী সকল যানবাহন ও চালকদের নানা নির্দেশনা প্রদান করা হচ্ছে।

রামপুরা ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর সাইফুল ইসলাম জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় ট্রাফিক পূর্ব বিভাগের প্রতিটি সদস্য নিরোলসভাবে একযোগে কাজ করে যাচ্ছে । নিজে নিরাপদ থাকুন, পরিবারকে ও রাখুন। সন্ধা ৬ টার পর কেউ ঘর থেকে বের হলে অাইনানুগ ব্যবস্থা নেয়া হবে।আপনারা জরুরী প্রয়োজন ব্যতিত বাসা থেকে বের হবেন না। আপনারা ঘরে থেকে নিজ দায়িত্ব পালন করুন।এ সময় তিনি অারো ও বলেন, জনসচেতনতাই পারে নিরাপদ নগরী তৈরি করতে।তাই অাসুন এই দূর্যোগের মুহূর্তে ঘরে থাকি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!