সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সংযুক্ত আরব আমিরাতের দুবাইস্থ বাংলাদেশ কনসুলেট জেনারেল কর্তৃক “বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা ফরিদপুরে উপজেলা নির্বাচন উপলক্ষে ‌ আওয়ামী লীগে র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত পূবাইলে হারেজ আলী উচ্চ বিদ্যালয়ে বিদ্যুৎ শাহী সদস্য নির্বাচিত সোহেল চিশতী ফরিদপুর বাসীর সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চাই(চেয়ারম্যান পদপ্রার্থী শামসুল আলম চৌধুরী) গাছতলা ও বাগাদী দরবার শরীফ জিয়ারত বাগাদী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ মোটর সাইকেল প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে ফকির মোঃ বেলায়েত হোসেনের পাঁচবিবির লিংকন আপনাদের সহায়তায় সুস্থ্য জীবন চায় ফারজানা সুমির নতুন সিনেমা ‘আতরবিবিলেন’ ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাপিয়া মূখ খুললেন ৩০ জনের নাম এসেছে – দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৪৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১ মার্চ, ২০২০, ২:২৮ অপরাহ্ণ

শামীমা নূর পাপিয়ার মদতদাতা ও সুবিধাভোগী অন্তত ৩০ জনের নাম পেয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জিজ্ঞাসাবাদে পাপিয়া তাদের নাম প্রকাশ করেছে। জড়িতদের কার কি ভূমিকা ছিল- এখন এ তথ্য বের করা হচ্ছে। তালিকায় নাম আসাদের কেউ কেউ প্রভাবশালী। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ওইসব প্রভাবশালীদের ব্যাপারে তদন্ত করার জন্য গ্রীন সিগন্যাল দিয়েছেন। তদন্ত শেষেই তাদের আইনের আওতায় আনা হবে। ২২শে ফেব্রুয়ারি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে পাসপোর্ট, জাল টাকা ও বিদেশি মুদ্রা উদ্ধার করা হয়। রাজধানীর দুই থানা বিমানবন্দর ও শেরেবাংলানগরে দায়ের হওয়া মামলায় ১৫ দিনের রিমান্ডে আছেন পাপিয়া।

মামলার প্রধান সমন্বয়কারী ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি (উত্তর) মো. মশিউর রহমান মানবজমিনকে জানান, ‘পাপিয়ার বিষয়টির তদন্ত অব্যাহত আছে।’ র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল শাফী উল্লাহ বুলবুল জানান, গ্রেপ্তার হওয়া পাপিয়াকে জিজ্ঞাসাবাদে অনেক তথ্য পাওয়া গেছে। আমরা তদন্ত করছি।’
আইন শৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে, হঠাৎ পাপিয়াকে গ্রেপ্তার করেনি র‌্যাব। তার বিষয়ে র‌্যাবের গোয়েন্দারা দীর্ঘ ৩ মাস ধরে তদন্ত করে আসছিলো। তারা তার অপকর্মের ৪টি নথি তৈরি করে। তদন্তকালীন নজরদারিতে ছিলেন তিনি। আইন শৃঙ্খলা বাহিনীর ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সিগন্যাল পাওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়। সূত্র জানায়, বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করার পর র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এসময় পাপিয়া অনেককেই ফোন করলেও কেউ রেন্সপন্স করেনি। এসময় সে চুপসে যায়।
সূত্র জানায়, এসময় র‌্যাব তার তিনটি মোবাইল ফোন জব্দ করে। একটি ফোনে তার ২ হাজার নম্বর সেভ ছিল। সেখানে তার গডফাদারদের নম্বর পাওয়া গেছে। তাদের বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি গডফাদারদের নাম বলেন। সূত্র: মানবজমিন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!