শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনাজেলা আওয়ামীলীগের নেতৃত্বে শেখ হারুন ও সুজিত,মহানগর আঃলীগে তালুকদার খালেক ও বাবলু রানা -দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ৩৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ৫:০৪ অপরাহ্ণ

স্বপন কুমার রায়, খুলনা জেলা প্রতিনিধিঃ-
খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা আওয়ামী লীগে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদকে সভাপতি ও অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।অপরদিকে মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন তালুকদার আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক হয়েছেন এমডিএ বাবুল রানা।

মঙ্গলবার বিকালে খুলনা সার্কিট হাউস মাঠে মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।মহানগর ও জেলায় সভাপতি পদে দুজনই পুননির্বাচিত হয়েছেন। তবে মহানগরের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা আগের কমিটির যুগ্ম সম্পাদক ছিলেন। অন্যদিকে জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী আগের কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।সকালে খুলনা সার্কিট হাউজ ময়দানে দলের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্যের বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মসিউর রহমান। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান।স্বাগত বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!