রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আক্কেলপুরে আন্তঃজেলা সক্রিয় ডাকাত হাবু আটক স্ত্রী বিউটি পলাতক- দৈনিক বাংলার অধিকার 

অধিকার ডেক্স / ২৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৫ পূর্বাহ্ণ

নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
জয়পুরহাটের আক্কেলপুরে একাধিক মামলার আসামি হাবু (৩৮) নামে কুখ্যাত  আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্যকে আটক করেছে থানা পুলিশ ও ডাকাত চক্রের অন্যতম সদস্য কৌশলে হাবুর স্ত্রী সুন্দরী বিউটি বেগম (২৯) পলাতক।
আটককৃত হলেন,উপজেলার রায়কালী ইউনিয়নের রায়কালী গ্রামের মৃতঃ- আবুল কাশেমের ছেলে মোঃ হাবু মিঁয়া ওরফে বাবু।
থানা সূত্রে জানা গেছে, সোমবার (০২-ডিসেম্বর) দিবাগত রাতে একটি গোপন সংবাদের ভিক্তিতে থানার ওসি আবু ওবায়েদ এর নেতৃত্বে এসআই এসএম জোবায়ের ও এএসআই দুলাল উপজেলার রায়কালী ইউনিয়ন অভিযান চালিয়ে দক্ষিণ রায়কালী গ্রামের একটি পুকুরপাড় থেকে তাকে আটক করে থানায় নেয়া হয়। আরও জানা যায় আটককৃত ডাকাত হাবুর বিরুদ্ধে জয়পুরহাট সদর, আক্কেলপুর, বগুড়ার দুঁপচাচিয়া, দিনাজপুর ও ঘোড়াঘাট থানায় ৯ টি চুরি, ডাকাতি,বিস্ফোরক দ্রব্যের মামলা রয়েছে যা বিজ্ঞ আদালতে বিচারধীন রয়েছে,ডাকাত হাবুকে আটকের পরে হাবুর জবানবন্দি ও গোপন সূত্রের মাধ্যমে থানা পুলিশ জানতে পারে যে, হাবু তার সুন্দরী স্ত্রী বিউটি বেগম নিয়ে বিভিন্ন এলাকায় যায়। তারপর কৌশলে ব্যাটারীচালিত অটোভ্যান ভাড়া করে, সারাদিন ঘোড়া ফেরা করার পর সন্ধ্যার পড়ে কোন এক নির্জন গোপন স্থানে নিয়ে বিউট ও তার স্বামী হাবু অস্ত্র দেখিয়ে অটোভ্যান চালককে মারধর ভয়ভীতি সহ হত্যার হুমকি দিয়ে অটোভ্যান দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিলেন। এমনকি স্ত্রী বিউটি তার কৌশল ব্যবহার করে স্বামী হাবু কে দিয়ে চুরি, ডাকাতি ও ছিনতাই সহ বিভিন্ন অপকর্মের সহযোগীতা করতেন। হাবুর সুন্দরী স্ত্রী বিউটি বেগমের নামেও জয়পুরহাট জেলা সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন থানায় একাধিক মামলায় বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে থানা বলে পুলিশি সূত্রে জানা যায়।
বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবু ওবায়েদ জানান, ডাকাত হাবু তার সুন্দরী স্ত্রী বিউটি তারা একটি আন্তঃজেলা ডাকাত চক্র এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে তিনি আরও জানান একটি গোপন সংবাদের ভিক্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য হাবুকে আটক করার সময় তার স্ত্রী বিউটি পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেলেও বিউটিকে আটকের জন্য  পুলিশি তৎপরতা অব্যাহত আছে বলে তিনি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!