শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দিনাজপুরে বঙ্গবন্ধু’র ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত

অধিকার ডেক্স / ৩০৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ৮:৫৫ পূর্বাহ্ণ

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর প্রতিনিধি ।।

৭-৮ আগষ্ট, ১৯ বুধবার ও বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমী’র আয়োজনে ১৫ আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমীতে শিশুদের চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

দিনাজপুর জেলা কালচারাল অফিসার মীন আরা পারভীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম।

অনুষ্ঠান মালায় চিত্রাংকন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন-জেশিএ’র চারুকলা প্রশিক্ষক রাজিউদ্দিন চৌধুরী ডাব্লিউ, চারুকলা প্রশিক্ষক রাজিউর আলম পায়েল ও মোল্লাহ্ শরীফ লজেন্স এবং কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সেখ ছগীর আহাম্মদ কমল ও সাবিনা ইয়াসমীন ।

চিত্রাংকন প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফলে ক-বিভাগে ১ম হয়েছে পর্ণাভ্য দেব, ২য় হয়েছে জারীন সুবহা শারীকা, ৩য় হয়েছে মেহজাবীন নুর। খ-বিভাগে ১ম হয়েছে শ্রেয়া অনন্যা সেন, ২য় হয়েছে মোঃ তৌফিক রায়হান, ৩য় হয়েছে কাব্য রায়। গ-বিভাগে ১ম হয়েছে ভাস্কর রায়, ২য় হয়েছে সাদিয়া আনজুম মানিহা, ৩য় হয়েছে মাধবী রানী দাস।

কবিতা আবৃত্তি চূড়ান্ত ফলাফলে ক-বিভাগে ১ম হয়েছে পৃথিলা দাস, ২য় হয়েছে ইষ্পিতা রহমান অর্চি, ৩য় হয়েছে কান্তা কাবেরী রায় পূর্বা। খ-বিভাগে ১ম হয়েছে আফসানা ন‌ওরিন, ২য় হয়েছে নাজিফা নূর নূহা, ৩য় হয়েছে ইফ্ফাত আলী তানিশা। গ-বিভাগে ১ম হয়েছে অমিত দাস, ২য় হয়েছে উর্মি সাহা, ৩য় হয়েছে জিনিয়া আক্তার সুইটি।

১৫ আগষ্ট, ১৯ বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!