রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মজুমদার’র শোডাউন পাঁচবিবিতে মেসি- ট্রাকেরদৌরাত্ব” মেসির আঘাতে পথচারী গুরুতর আহত কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্য গ্রেফতার বাউয়েটের নতুন ট্রেজারার নিযুক্ত হলেন নবীনগরের সন্তান মোঃ শওকত হুসেন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর আশিকাটি ইউনিয়নে ঘোড়া মার্কার সমর্থনে অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, ধাক্কা দিলেন প্রাইভেটকারকে সীতাকুণ্ডে সৈয়দপুর টাওয়ারে আগুন, আহত ৬ কালীগঞ্জে ভাইসচেয়ারম্যান প্রার্থীকে প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ ফরিদপুরে জমে উঠেছে উপজেলা পরিষদের নির্বাচনের প্রচারণা রেড ক্রিসেন্ট সোসাইটির নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান হেলাল চৌধুরীকে কিশোরগঞ্জে সংবর্ধনা শ্রীনগর বাজার আহবায়ক কমিটির উদ্যোগে তৃষ্ণার্তদের শরবত পান পাঁচবিবি – শালপাড়া সড়কের মরা গাছ এখন মরণ ফাঁদ সাভারের সড়কে অটোরিকশার দাপটে ভোগান্তিতে জনজীবন সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫ আহত ৫ জন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০১৯, ২:৩৪ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইল জেলায় পৃথক পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। আজ রোববার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে মির্জাপুর উপজেলা এবং শনিবার (৩ আগস্ট) গভীর রাত্রে ঘাটাইল উপজেলায় ও দেলদুয়ার উপজেলায় পৃথক পৃথক তিনটি স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে।
মির্জাপুর থানার (এসআই) আব্দুস সামাদ জানান, রোববার (৪ আগস্ট) সকাল ১০টার সময় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা এলাকায় অটোরিক্সা ও বাসের মুখোমুখী সংঘর্ষে অটোরিক্সা যাত্রী স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। গাজীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস উপজেলার কদিম দেওহাটা এলাকায় পৌঁছলে একটি অটোরিক্সার সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম (২৮) নিহত হয়। এ ঘটনায় নিহতের স্বামীসহ ২ জন আহত হয়। পরে আহতদেরকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাসলিমার স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৫) ও যাত্রী শরিফুল ইসলাম (৪০) মারা যায়। উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর এবং মির্জাপুর পৌর শহরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল ইসলাম। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের চালক পালিয়ে যায়।
এদিকে, ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের (এসআই) ফজলুল হক ও স্থানীয়রা জানান, শনিবার (৩ আগস্ট) গভীর রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া (৫০) নিহত হয়। আর এ ঘটনায় ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কালাম মিয়া (৫০) উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে।
অন্যদিকে, দেলদুয়ার থানার (এসআই) আব্দুল হান্নান জানান, শনিবার (৩ আগস্ট) গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইনবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন (৪৮) নিহত হয়েছে। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন (৪৮) নিহত হয়। নিহত সোরহাব হোসেন (৫০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে। নিহত ব্যক্তি ওই ট্রাকে লাকরি উঠানো এবং নামানোর কাজ করতো বলে জানা যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!