বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে এক যুবক আটক-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ৯:৪১ পূর্বাহ্ণ

মো: আবদুল কাদের,দৈনিক বাংলার অধিকার,লক্ষ্মীপুর প্রতিনিধি:
ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটিয়ে জনমনে বিভ্রান্তিও আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে দিদারুল ইসলাম দিদার (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।
আজ সোমবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা (এসপি)।
আটক দিদারুল ইসলাম দিদার নোয়াখালী জেলা সদরের উত্তর ফকিরপুর গ্রামের মো. শামছুল আলমের ছেলে। তিনি সুধারাম থানাধীন দারুল ইসলাম মডেল মাদ্রাসার সহকারী শিক্ষক ও ছাত্রশিবিরের একজন সক্রিয় কর্মী।
লিখিত বক্তব্যে লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা বলেন, গুজব রটনাকারী দিদারুল ইসলাম দিদার গোয়েন্দা নজরদারীতে ছিলেন। গতকাল রবিবার বিকালে নোয়াখালী সদর উপজেলার উত্তর ফকিরপুর গ্রামের আনোয়ারা মঞ্জিলের সামনে থেকে তাকে আটক করে র‌্যাবের একটি অভিযানিক দল। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে অভিযোগের দায় স্বীকার করেন দিদার।
র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নামে-বেনামে একাধিক আইডি বা একাউন্ট রয়েছে দিদারের। এসব আইডি থেকে মিথ্যা, উস্কানিমূলক ও সরকার বিরোধী বিভিন্ন স্ট্যাটাস পোস্ট করে জনমনে আতঙ্ক সৃষ্টি করতো সে। এমনকি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করেও স্ট্যাটাস পোস্ট করে। এ কাজে মোবাইলসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে দিদার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!