বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুর নৌ পুলিশের অভিযান, ৬ লাখ টাকার কারেন্ট জাল সহ আটক ২ দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি সংসদ সদস্য ননীগোপাল মন্ডল পাঁচবিবিতে আইডিএ কর্তৃক প্রশিক্ষণের সমাপনী বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি চরমে সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই পূবাইলে অটোচালক হত্যার মূলহোতা গ্রেফতার চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন তৃণমূলে ব্যাপক জনপ্রিয় গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে কুড়িগ্রামবৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়  বিভিন্ন ইউনিয়নের গণসংযোগ ও সামাজিক অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের যোগদান ছাগলনাইয়ায় ব্যবসায়ীদের সাথে ইউএনও মতবিনিময় পাঁচবিবির অসুস্থ্য সাংবাদিককে হুইল চেয়ার প্রদান রায়পুর পৌর মেয়রের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন দোয়ারাবাজারে ১১ দিন পর কিশোরী উদ্ধার হলেও মামলা হয়নি চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের মনোনয়নপত্র বৈধ ঘোষনা কুড়িগ্রাম উন্নয়ন ও সম্ভাবনা নিয়ে বিভাগীয় কমিশনের মতবিনিময় সভা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সোনাগাজী পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন- ২০১৯ অনুষ্ঠিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ২:১৬ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ : সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, দৈনিক বাংলার অধিকার।

সোনাগাজী পৌরসভা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলন- ২০১৯ইং ২৩শে জুলাই, মঙ্গলবার বিকেলে সোনাগাজী উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ।

পৌর আওয়ামীলীগ সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারীর সভাপতিত্ব ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মফিজুল হকের উদ্বোধনের মাধ্যমে অনুষ্ঠিত হয় ।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক মানিকের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি- ফেনী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার, সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন,

উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাখাওয়াতুল হক বিটু, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, এডভোকেট নাছির উদ্দিন বাহার, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান ফারুক হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, বগাদানা ইউপি চেয়ারম্যান কখম ইছহাক খোকন, চর মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবদুল মজিদ ভুলুমিয়া, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি শেখ সেলিম, মুক্তিযোদ্ধা আবুল কালাম, নাছির কমান্ডার, মোঃ ইছমাঈল, জসিম উদ্দিন, পৌরসভা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আফছার,

উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন, পৌর কাউন্সিলর শেখ আবদুল হালিম মামুন, নুরনবী লিটন, শেখ কলিম উল্যাহ রয়েল, জেলা পরিষদের সদস্য নাছির উদ্দিন আরিফ ভূঞা, শাখাওয়াত হোসেন আলাওল, প্রফেসর নাফিস, রেজাউল করিম ফিলিপ, শেখ নুরুল হুদা, আইয়ুব খান সহ পৌরসভা ও উপজেলা এবং জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আওয়ামীলীগ নেতৃবৃন্দ সকলকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শে ও দলের বৃহত্তর স্বার্থে সবসময় ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে আস্থা রেখে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!