রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইল জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা অনুষ্টিত-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২০ জুলাই, ২০১৯, ৩:০৯ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল প্রতিনিধি:-

আজ ২০ জুলাই শনিবার দুপুর ১২ টায় টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে এ সভা অনুষ্টিত হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

বিশেষ অতিথি পানি সম্পদ মন্ত্রনালয়ে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো.শাহ্ কামাল।

জেলা প্রশাসক শহীদুল ইসলাম এর সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন,গোপালপুর-ভুয়াপুর টাঙ্গাইল ২ আসনের সংসদ সদস্য তানভির হাসান ছোট মনি,ঘাটাইল ৩ আসনের সংসদ সদস্য আতোয়ার রহমান খান,কালিহাতি ৪ আসনের সংসদ সদস্য হাছান ইমান খান সোহেল হাজারী, নাগরপুর দেলদুয়ার ৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

এছাড়া টাঙ্গাইল জেলা আটটি উপজেলার চেয়াম্যান, সরকারী সকল কর্মকতা কর্মচারী ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!