শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান পাঁচবিবির উচনা সীমান্তে ১ কেজি ৬৫০ গ্রাম স্বর্ণসহ গ্রেফতার-১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (অসি) নির্বাচিত হয়েছেন জাহিদুল কবির-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩:০১ অপরাহ্ণ

১৭ জুলাই চট্টগ্রামের খুলশিতে চট্টগ্রাম রেঞ্জ অফিসে বাৎসরিক অপরাধ আলোচনা সভা অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগে বিভিন্ন ক্যাটাগরিতে কৃতিত্বস্বরূপ ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোলাম ফারুক অনুষ্ঠানে উপস্থিত থেকে পুলিশ কর্মকর্তাগণের বিভিন্ন পর্যায়ে বিশেষ গুরুত্ব রাখায় বিভাগের শ্রেষ্ঠ অফিসারদেরকে ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন।

জাহিদুল কবির গত ২০১৮-১৯ সালের অপরাধ পর্যালোচনায়, মাদক ও অস্ত্র উদ্ধার, মামলার তদন্ত ও ওয়ারেন্ট তামিলে বিশেষ গুরুত্ব রাখায় এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন। অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারগন উপস্থিত ছিলেন।

তিনি বর্তমানে চট্টগ্রামের মিরেরশরাই থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত আছেন। তিনি বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সদস্য ও প্রাক্তন শিক্ষক শেখ আবদুল হাইয়ের পুত্র ও চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনির ভাগিনা। তার একৃতিত্বে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তার ছোট বোন শারমিন জাহান বুবলি এবং তাঁর নিজ এলাকার ছোট ভাই এস আই সাইফুল। এছাড়াও তাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহপাঠী বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষক মাসুদুর রহমান মাসুদ, ১৪নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পাটওয়ারী, ব্যবসায়ী গোলাম সরোয়ার রিপন, মোঃ ইকবাল চৌধুরী সহ তাঁর বন্ধুমহল।

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি গোলাম ফারুকের কাছ থেকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ক্রেষ্ট গ্রহন করছেন চাঁদপুরের কৃতি সন্তান বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্র জাহিদুল কবির


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!