রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার পালাখাল উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ৪:২৫ অপরাহ্ণ

মো: মাসুদ মিয়া,কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার উপস্থিত সদস্যদের প্রস্তাব সমর্থন ও সমঝোতার ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হচ্ছে- মোহাম্মদ গোলাম সাদেক, ইয়ার আহমেদ মজুমদার, মো: তাজুল ইসলাম,হরে কৃষ্ণ সরকার (দশরথ) ও সংরক্ষিত মহিলা সদস্য পদে পূর্নিমা রানী চৌধুরী নির্বাচিত হন।
এ উপলক্ষ্যে বিদ্যালয় মিলনায়তনে ইউপি সদস্য আব্দুল খালেকের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মো: মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ উল্যাহ পাটওয়ারী,দাতা সদস্য ডা: স্বাধীন চন্দ্র চৌধুরী,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার,সমাজ সেবক বাবুল সর্দার,মাহবুব আলম,সাবেক অভিভাবক সদস্য মো: আমান উল্যাহ প্রমুখ।

ছবি : কচুয়ার পালাখাল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের সাথে নব নির্বাচিত সদস্যবৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!