মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
জয়পুরহাটে চাকুরির প্রলোভন দেখিয়ে ২৪ লক্ষ টাকা আত্মসাৎ, দম্পতি গ্রেফতার প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাদিয়া নূর (তনু) নির্বাচনী প্রচারণায় গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ আলী রেজা সিলেটে হযরত শাহজালাল (রহ:) এর বার্ষিক ওরস মোবারক উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব সম্পন্ন পাঁচবিবিতে কম্বাইন্ড হারভেস্টার পেলেন ৩জন কৃষক চেয়ারম্যান প্রার্থী ফয়েজ আহম্মেদ স্বপনের মনোনয়নপত্র বৈধ হওয়ায় কচুয়ায় নেতাকর্মীদের উচ্ছ্বাস উপজেলা পরিষদ নির্বাচন রংপুর মেট্রোপলিটন পুলিশের নিরাপত্তা ব্রিফিং হাজীগঞ্জে পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেড়ে নিলো বাবা ছেলের প্রাণ ছয় ইউপি চেয়ারম্যান মাঠে নেমে ভোট চাইছেন দোয়াত- কলমে ফরিদপুরে তীব্র দাবদাহে ১৬শত মুরগির মৃত্যু, পথে বসছে তরুণ উদ্যোক্তা ফিলিস্তিনিকে স্বাধীন রাষ্ট্রের মর্যাদা স্থাপনের পক্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের পদয়াত্রা ও ছাত্রসমাবেশ অনুষ্ঠিত অভিন্ন সার্ভিস বিধি ও বৈষম্য দূরীকরণের দাবিতে বকশীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন পাঁচবিবিতে তীব্র তাপদাহের প্রকোপ ও ধুলাবালি থেকে বাঁচতে রাস্তায় পানি আগুনে পুড়ে যাওয়া ১০টি বসতঘরের পরিবারকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরের বড়াইগ্রামে স্বামী থাকতেও বিধবা ভাতা নিচ্ছেন কাউন্সিলর-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ৭:৩৬ পূর্বাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোরের বনপাড়া পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শরিফুন্নেসা শিরিনের (৪০) নামে বিধবা ভাতা তোলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সমাজসেবা কর্মকর্তা রবিউল করিম অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।
সোমবার উপজেলা আইন শৃঙখলা কমিরি সভায় মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি অভিযোগ করে বলেন, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শরিফুন্নেসা শিরিন স্বচ্ছল ও স্বধবা হওয়া সত্তে¡ও বিধবা ভাতা ভোগ করছেন। শিরিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কালিকাপুর গ্রামের ভাতাভোগি তয়জান বেগম মারা যাওয়ার পর নাম পরিবর্তন করে শরিফুন্নেসা শিরিন নামে ০১-০৭-১৪ সাল থেকে অদ্যাবধি নিয়মিত ভাতা তুলে আসছেন। তার ভাতা বই নম্বর- ৭৫/১ এবং হিসাব নম্বর- ০০২১৩৩০৬২।
সভায় উপস্থিত স্থাণীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস কাউন্সিলের নামে কার্ডের বিষয়টি খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনও আনোয়ার পারভেজকে নির্দেশ দেন।
এসময় সভায় উপস্থিত বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, বিষয়টি জানা ছিলনা, অগোচরে ঘটে থাকতে পারে। পরবর্তী মাসিক সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
সমাজসেবা কর্মকর্তা রবিউল করিম বলেন, কার্ডটি আমি যোগদানের আগে ইস্যু করা। আমার জানা না থাকায় এমটা হয়েছে। আজকের পর থেকে তার নামে আর ভাতা বরাদ্দ দেয়া হবে না।
অভিযুক্ত শরিফুন্নেছা শিরিন বলেন, আমার যখন দ্বিতীয় বিয়ের স্বামী সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পরে আমার নামে কার্ডটি করা হয়েছিল। কিন্তু পরবর্তী সেটি বাতিলের জন্য জানানো হলে অফিসের জটিলতার তা বাতিল করে নাই। আমি টাকাও তুলি নাই।
ইউএনও আনোয়ার পারভেজ বলেন, ভাতা’র কার্ডটি বাতিলসহ পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে কথা বলার জন্য কাউন্সিলর শরিফুন্নেসা শিরিনের মোবাইলে একাধিকবার কল করলেও তিনি কল রিসিভ করেন নাই।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!