শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নৌকায় চড়ে জরুরি কাজ সারছেন শারজাহবাসী দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ কুয়েতে লালা সবুজের পতাকা উড়বে এবার নিজস্ব ভূমিতে সীতাকুণ্ডে বিএসটিআই এর অনুমোদনবিহীন খাবার পানি সরবরাহ করায় আরএম ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানকে অর্থদণ্ড দাকোপে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী পাঁচবিবিতে জাতীয় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন পাঁচবিবিতে কুটাহারা গ্রামে জোরপূর্বক রাস্তা বন্ধ করায় অবরুদ্ধ ৮টি পরিবার বকশীগঞ্জে প্রাণি সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত বিদ্যালয়ের শ্রেনী কক্ষ ব্যবহারে বাধা, হামলায় গুরুতর আহত ১ দুবাইতে বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত বাংলাদেশ-ইউএই কূটনৈতিক সম্পর্কের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে-DBO-TV তরপুরচন্ডী ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঈদ শুভেচ্ছা বিনিময় সীতাকুণ্ডে ঝর্ণাতে গোসল করতে নেমে পর্যটক নিহত পাঁচবিবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত রাজারহাটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ধান-চাল সংগ্রহে দূর্নীতির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা: খাদ্যমন্ত্রী-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০১৯, ৫:১০ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন ধান-চাল সংগ্রহে অনিয়ম-দূনীতির অভিযোগ পাওয়া গেলে সংশ্লিষ্ঠদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

প্রথম দফায় বরাদ্দকৃত ধান কৃষকের কাছ থেকে ক্রয় কার্য সম্পূর্ণ না হওয়ায় অসন্তোষ প্রকাশ করে মন্ত্রী বলেন, আগামী ৭ দিনের মধ্যে লটারীর মাধ্যমে মনোনিত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় সম্পূর্ণ করতে হবে। এ ছাড়া রাণীনগরের তালিকাভূক্ত চাতাল মালিকদের কাছ থেকে চাল ক্রয় আপতত বন্ধ রেখে ক্রাসিং এর জন্য সরকারের সাথে চুক্তিবন্ধ করতেও চাতাল মালিকদের প্রতি জোর তাগিদ দেন মন্ত্রী।

গুদামের ধারণ ক্ষমতা বৃদ্ধির জন্য আগামীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। আজ শনিবার সন্ধ্যার একটু আগে আর্কষ্মিক ভাবে নওগাঁর রাণীনগর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শনকালে একথা গুলো বলেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা প্রশাসক মো: হারুন অর রশিদ, জেলা খাদ্য কর্মকর্তা জিএম ফারুক হোসেন পাটোয়ারী, রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল, নির্বাহী কর্মকর্তা আল মামুন, খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম সরকার, গুদাম কর্মকর্তা শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিনসহ ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!