শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময় ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শ্রীশ্রী জগন্নাথদেবের রথযাত্রা উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহা-জোটের দ্বাবী ও শান্তিকামনা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯, ৫:১৬ অপরাহ্ণ

স্বপন কুমার রায়/নিশিত রঞ্জন মিস্ত্রী।
মহা-অবতার ভগবান শ্রীশ্রী জগন্নাথ দেবের রথোৎসব উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহা-জোট সারাবিশ্ব ব্যাপী যে রথোৎসব পালিত হচ্ছে,সে জন্য পৃথিবীর সকল সনাতনধর্মীয় মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
সাথেসাথে পৃথিবীর সকল ধর্মীয় মানুষ ও জীব-জগৎতের সুখ ও শান্তি কামনা করেছেন।
আজ বৃহস্পতিবার ৪ জুন সারাবিশ্ব ব্যাপী মহাপ্রভু জগন্নাথদেবের সবচেয়ে বড় উৎসব-রথোৎসব পালিত হচ্ছে।
এ রথোৎসব উপলক্ষ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহা-জোটের মহা-সচিব এ্যাডঃশ্রীগোবিন্দ প্যারামানিক বলেন,এমনি একটি শুভক্ষনে মহাপ্রভুর মর্ত্যলোকে তার সকল সন্তানকে নিজ-নেত্রে দেখার অভিপ্রায়ে রথযোগে বিশ্বব্যাপী ভ্রমন করেন এবং সকল জীবকুলের জন্যই মঙ্গল- আশির্বাদ করেন।
মহাপ্রভু শ্রীশ্রী জগন্নাথদেবের এই রথোৎসবের দিনে পৃথিবীর হিন্দু-ধর্মীয় মানুষের জন্য ছুটি দিন থাকলেও বাংলাদেশে হিন্দু-ধর্মীয় মানুষের জন্য এদিনকোন ছুটির ব্যাবস্থা নেই।এটা বাংলাদেশের হিন্দু ধর্মীয় মানুষের জন্য অত্যান্ত পরিতাপের বিষয়,বাংলাদেশ জাতীয় হিন্দু মহা-জোটের পক্ষথেকে সরকারের কাছে জোর দ্বাবী জানাছি,এ বিশেষ দিনটি জাতীয় ছুটির দিন ঘোষনা করার জন্য।
সাথে জাতীয় হিন্দু মহা-জোটের নির্বাচন পুর্ববর্তী ৬ দফা দ্বাবীপুরন সহ দেশ ব্যাপী যে হিন্দু নিপীড়ন নির্যাতন সহ সকল প্রকার ভুমি দখল,হামলা-মামলা বন্ধের দ্বাবী জানাছি।
হিন্দু মহা-জোটের মহা-সচিব সকল জেলা উপজেলা,ইউনিয়ন ওয়ার্ড পর্য্যায়ে সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সজাগ দৃষ্টিরেখে এবং উৎসব পালনের সরকারের সকল সহযোগীতা করার আহব্বান জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!