রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাপাহার থানায় যোগদান করলেন ওসি আব্দুল হাই নিউটন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০১৯, ৩:১৬ অপরাহ্ণ

সোহেল চৌধুরী রানা, নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর সাপাহার থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করলেন মোঃ আব্দুল হাই নিউটন। বুধবার দুপুরে থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ আনুষ্ঠানিক ভাবে নবাগত ওসি আব্দুল হাই নিউটনের কাছে তার দায়িত্ব ভার হস্তান্তর করেন।

নবাগত ওসি আব্দুল হাই ইতোপূর্বে নওগাঁ সদর মডেল থানায় অফিসার ইনচার্জ থাকাকালীন সৎ. সাহসী ও দক্ষ অফিসার হিসেবে সাধারন মানুষের মনিকোঠায় ঠাঁই করে নিয়েছিলেন। তিনি সাপাহারের মানুষেরও নিরাপত্তা ও কল্যান সাধনে কাজ করে যাবেন বলে স্থানীয়দের প্রত্যাশা।

অপরদিকে সাপাহার থানার বিদায়ী অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ নওগাঁর নিয়ামতপুর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করবেন। তিনিও সাপাহারের মানুষের নিরাপত্তা ও কল্যান সাধনে কাজ করে গেছেন। নিয়ামতপুরেও তিনি তেমনটিই করবেন বলে প্রত্যাশা নিয়ামতপুরের মানুষের।

নবাগত ওসি আব্দুল হাই দায়িত্ব গ্রহণ করে আইনশৃংঙ্খলা সমুন্নত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!