রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শেখ জামালের জন্মদিন আজ পাঁচবিবিতে ছাত্রলীগের বৃক্ষ রোপন তীব্র গরমে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ঠান্ডা পানি ও স্যালাইন বিতরণ সীতাকুণ্ডে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা,চালক উদ্ধার ৯০ দশকের মাঠ কাঁপানো জনপ্রিয় সংগীতশিল্পী ডলি সায়ন্তনী প্রবাসে। জাতীয় দলের ৬ জনের ৫ জনই কোয়ান্টামের বাংলাদেশ -ইউএই কুটনৈতিক সম্পর্কের ৫০ বছর পূর্তি প্রচার শুরু হলো ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় বৃষ্টির জন্য ইসতিসকা’র নামাজ আদায় মতলব উত্তরে বলাইরকান্দি গ্রামে রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ ফরিদগঞ্জে তা’লীমুল কুরআন নূরানী মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ায় মানসিক প্রতিবন্ধীর পাশে ইউনিয়ন ছাত্রলীগ ॥ বিত্তবানদের পাশে দাড়ানোর আহ্বান-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯, ১০:৩৩ পূর্বাহ্ণ

মোঃ মাসুদ মিয়া, কচুয়া(চাঁদপুর)প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ৪নং পালাখাল মডেল ইউনিয়নের পালাখাল গ্রামের মানসকি অসুস্থ রুহিদাস নামে এক যুবকের পাশে দাড়ালেন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। মঙ্গলবার সকালে ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান সহ স্থানীয় কয়েকজন নিয়ে তার বাড়ির পরিদর্শন করেন।
জানা যায়, পালাখাল গ্রামের কামার বাড়ির জীবন কানাইয়ের ছেলে রুহিদাস স্থানীয় একটি গোল্ডেন লাইফ ইন্সুরেন্স নামে এনজিও সংস্থা প্রায় ২লক্ষা টাকা জমা রাখেন। সম্প্রতি ওই এনজিওটি উধাও হয়ে যাওয়া রুহিদাস এখন মানসিক রোগে আক্রান্ত হয়ে নিঃস্ব হয়ে পড়েছে। আর্থিক অনটনের কারনে ঘরবাড়ি ও ভিটে বাড়ি পর্যন্ত মেরামত করতে পারছেন না তিনি।
রুহিদাসের মা জানান, আমার ছেলে এখন সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সমাজের জনপ্রতিনিধি ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।
ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিদ্দিকুর রহমান বলেন, রুহিদাস যুবক নামে এই লোকটি অসহায়। স্থানীয় একটি এনজিও সংস্থায় টাকা জমা দিলে ওই কোম্পানি উধাও হয়ে যায়। সেখান থেকে সে মানসিক ভাবে অসুস্থ। তাই সমাজের বিত্তবান কিংবা ইউনিয়ন ও উপজেলা প্রতিনিধিদের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মেহেদী হাসান অভি, সাংগঠনিক সম্পাদক শামীম আহম্মেদ,যুবলীগ নেতা হাবিব উল্যাহ প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!