বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে মহান মে দিবস পালিত কুড়িগ্রামে তীব্র তাপদাহে জমিতে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু পূবাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত অবশেষে আটক হলো কালীগঞ্জের ৯ মামলার আসামী সেলিম মেম্বারসহ ৬ মামলার আসামী অর্ণব মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে যুবলীগের নেতা সবুজ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সাঈদ মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানিয়েছে তাঁতীলীগের নেতা সজিব সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলের ধনবাড়ীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় ভ্রাম্যমাণ আদালতে বখাটের জরিমানা-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০১৯, ৩:২২ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: দৈনিক বাংলার অধিকার:-

পুলিশ ও স্থানীয়রা জানায়, ধনবাড়ী উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে সজীব নামে এক বখাটে প্রায়ই উত্যক্ত করত। আজ রবিবার ২৩ জুন ওই স্কুলছাত্রী স্কুলে আসার পথে উত্যক্ত করার সময় স্থানীয় জনতা তাকে আটক করে ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হকের জিম্মায় দেন।

ভাইঘাট উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক মেজাম্মেল হক এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বখাটে সজীব প্রতিনিয়তই স্কুলে আসা-যাওয়ার পথে বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে উত্যক্ত করত। উত্যক্ত করার সময় সজীবকে স্থানীয় জনতা হাতেনাতে ধরে স্কুলে নিয়ে আসে। বিষয়টি আমি ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকাকে জানালে তিনি পুলিশ পাঠিয়ে বখাটে সজীবকে গ্রেফতার করে নিয়ে যায়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে সজীবকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ৭ হাজার টাকা জরিমানা করে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করে তাকে ছেড়ে দেন।

এ ব্যাপারে ধনাবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভ্রাম্যমান আাদলতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বখাটে সজীব আহমেদকে ৭ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দিয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!