শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কচুয়ার বক্সগঞ্জে ডাকাতি হওয়া উদ্ধারকৃত স্বর্নালংকার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে হস্তান্তর-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৭৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০১৯, ৬:২১ পূর্বাহ্ণ

মোঃ মাসুদ মিয়া,কচুয়া(প্রতিনিধি);
চাঁদপুরের কচুয়া উপজেলার বক্সগঞ্জে প্রবাসির বাড়িতে ডাকাতি হওয়া উদ্ধারকৃত স্বর্নালংকার ক্ষতিগ্রস্থদের কাছে হস্তান্তর করে কচুয়া থানা পুলিশ।
রবিবার রাতে প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী তাহমিনা বেগমের হাতে ডাকাতি হওয়া উদ্ধারকৃত ৫ ভরি স্বর্ন তার হাতে তুলে দেন মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু হানিফ।
উল্লেখ্য যে, চলতি বছরের জানুয়রি মাসের প্রথম সপ্তাহে দূর্দর্ষ ডাকাতি হয় কচুয়া উপজেলার বক্সগঞ্জ গ্রামের বাসিন্দা প্রবাসি মো. জসিম উদ্দিনের বাড়ীতে। ওই সময় এ সংবাদটি দৈনিক যুগান্তর,সিএনএন বাংলা টিভি ও দৈনিক বাংলার অধিকার পত্রিকায় প্রকাশ হয় এবং ওই বিষয়টি তৎকালিন ওসি মো. আতাউর রহমানকে স্থানীয় সাংবাদিকরা জানানে তিনি খবর পেয়ে ঘটনা¯’লে পুলিশ পাঠান এবং ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতার করেন।
পরে গ্রেফতারকৃত ডাকাতদের তথ্য মতে চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজার থেকে এক স্বর্নকারের দোকান থেকে স্বর্ন গুলো উদ্ধার করের পুলিশ। পরবর্তীতে বিজ্ঞ আদালতের মাধ্যমে অবশেষে ক্ষতিগ্র¯’ পরিবারের সদস্যদের হাতে স্বর্নগুলো তুলে দেন।
এদিকে ডাকাতির ঘটনায় ওই সময় বিভিন্ন পত্রপত্রিকায় সত্য সংবাদ প্রকাশ করায় এবং পুলিশের সহযোগিতায় স্বর্ন গুলো উদ্ধার হওয়ায় সাংবাদিক ও পুলিশকে অভিনন্দন জানিয়েছেন ক্ষতিগ্র¯’ পরিবারসহ এলাকাবাসী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!