শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ বিনম্র শ্রদ্ধায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ পাঁচবিবির বাগজানা দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও এক মহা শিক্ষাবিদের ইন্তেকাল গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির দাবিতে জাতিসংঘের সামনে প্রতিবাদ ও বিক্ষোভ করেছে জেনোসাইড ৭১ ফাউন্ডেশন গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা প্রেসক্লাবের আজীবন সম্মাননায় ভূষিত হলেন গুণী সাংবাদিক কাজী শাহাদাত বাবুরহাট ও শাহতলীতে চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমনের ব্যাপক গণসংযোগ বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে থানায় অভিযোগ দায়ের! সুপার স্টার ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শতাধিক এতিম ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন- ভুটানের রাজা খুলনাঢ জোড়া হত্যার মামলার প্রধান আসামীসহ ৩ জন কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ সুশৃংখলতার অনন্য উদাহরণ শাহরাস্তি প্রেসক্লাব সীতাকুণ্ডে লরির ধাক্কায় পথচারী নিহত পাঁচবিবির বাগজানায় কোরান তেলোয়াত প্রতিযোগিতার মধ্য দিয়ে ট্যালেন্ট অন্নেষন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মৃত্যু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনার দাকোপে একজুয়াড়ু শিবসা নদীতে ঝাপদিয়ে পানিতে তলিয়ে মৃত্যুবরন করেছে-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৬২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৩:৪৬ পূর্বাহ্ণ

 

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো দৈনিক বাংলার অধিকারঃ
খুলনা জেলার দাকোপের তিলডাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের গড়খালী পাঁকা ঘাট এলাকায় অবস্থিত জনৈক রশিদের দোকানে জুয়া খেলা অবস্থায় ছয় সন্তানের জনক জুয়াড়ী শিবসা নদীতে ঝাপ দিয়ে পানিতে তলিয়ে মৃত্যু বরণ করেছে। নিহতের লাশ দুই দিন পর ঝালবুনিয়া এলাকা থেকে ভাসমান অবস্থায় উদ্ধার। কোন রকম ময়না তদন্ত ছাড়া থানা পুলিশের পক্ষ থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করায় এলাকায় নানা গুনজনের সৃষ্টি হয়েছে।
এ দিকে নিহতের পরিবারের মাঝে চলছে শোকের মাতাম। স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, তিলডাঙ্গা ইউনিয়নের গড়খালী এলাকার মনু শেখের পুত্র ইউনুচ শেখ(৫৪) দীর্ঘ দিন ধরে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য ইকবাল হোসেনের নেতৃত্বে ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে গড়খালী পাঁকা ঘাট এলাকায় রশিদের দোকানে জুয়ার আসর চালিয়ে আসছিলো। তারই ধারা বাহিকতায় গত সোমবার ১৭ জুন দিবাগত রাতে ৭/৮ জন জুয়াড়ী এক সাথে বসে জুয়া খেলা চালিয়ে যাচ্ছিল। গভীর রাতে দুটি মটর সাইকেল জুয়ার আসরের দিকে আসতে থাকলে জুয়াড়ীরা পুলিশের উপস্থিত মনে করে ইউপি সদস্য ইকবাল এবং ইউনুচ সহ ৪/৫ জন পাশবর্তী শিপসা নদীতে ঝাপ দেয়। রাতের অন্ধকারে সকলে নদী থেকে নিরাপদে উঠতে সক্ষম হলেও ইউনুচ শেখের কোন খোজ পাওয়া জায়নি। পরবর্তিতে আত্মীয় সজন ও এলাকাবাসী বহু খোজা খোজি করেও ইউনুচের কোন সন্ধান মেলাতে পারিনি। বুধবার সকালে তিলডাঙ্গা ইউনিয়নের ঝালবুনিয়া নামক স্থানে শিপসা নদীতে এলাকাবাসী ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পায়। তারা পুলিশ এবং ইউনুচের আত্মীয় স্বজনদের খবর দেয়। ঘটনাস্থলে ইউনুচের আত্মীয় স্বজন লাশ শনাক্ত করে। পুলিশ উক্ত ইউনুচের লাশ ইউডি মামলা নিয়ে ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করে। এ ঘটনায় এলাকায় নানান গুঞ্জন চলছে বলে এলাকা বাসী সুত্রে জানা গেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য ইকবাল হোসেনের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, রশিদের দোকানে জুয়া খেলার প্রস্তুতির সময় আমি বারণ করেছিলাম। কিন্তু কিছু সময় পরে জুয়াড়ীদের কাছে একটি ফোন আসে যে,পুলিশ আসছে। ঠিক তখনি তারা ভয়ে ৪/৫ জন শিবসা নদীতে ঝাপ দেয়। আমি নদীতে ঝাপ দেয়নি। আর জুয়া খেলার ব্যাপারে পুলিশের সাথে আমার কোন সক্ষতা নেই। এ বিষয় কামিনিবাসিয়া পুলিশ ফাঁড়ির এএসআই সৈয়দ আলী সাথে মুঠো ফোনে কথা হলে তিনি সকল বিষয় অস্বীকার করেন বলেন, জুয়া খেলা হয়-কি না আমার জানা নেই।

দাকোপ থানা অফিসার ইনর্চাজ শফিকুল ইসলাম চৌধুরী সাথে মুঠো ফোনে কথা হলে তিনি এ প্রতিবেদককে বলেন,নিহত ইউনুচের পরিবারের পক্ষথেকে কোন অভিযোগ না হওয়া এবং কোন সন্দেহ না থাকায় তাদের পক্ষ থেকে লিখিত আবেদনের প্রেক্ষিতে ইউডি মামলার মাধ্যমে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপ্যারে দাকোপ থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে যার মামলা নং- ১১,তারিখ ১৯/০৬/১৯ ইং-।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!