শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

করোনা সন্দেহে ঠাকুরগাঁওয়ে এক বিদেশ ফেরতসহ ১৪ জনের নমুনা পরীক্ষার জন্য রংপুরে প্রেরণ- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৫:১৭ অপরাহ্ণ

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ঠাকুরগাঁওয়ে বিদেশ ফেরত এক ব্যক্তিসহ ১৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নীরিক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জ্বর, সর্দি, কাশি, গলা ব্যাথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হওয়ায় তাদের লালা ও শেল্মা সংগ্রহ করে রংপুরে প্রেরণ করা হয়েছে বলে শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরেএমও) ডা. রাকিবুল আলম।
নমুনা পাঠানো ১৪ জনের মধ্যে একজন বিদেশ ফেরত রয়েছেন। তবে বিদেশ ফেরত ওই ব্যক্তি বাড়ীতে আসার প্রায় ৩০ দিন হয়েছে বলে জানান তিনি।
তিনি জানান, জ্বর সর্দি, কাশি, গলা ব্যাথায় আক্রান্ত হওয়া রোগীরা নিজে থেকেই করোনা পরীক্ষার জন্য আগ্রহ প্রকাশ করলে স্থানীয় স্বাস্থ্য বিভাগ থেকে মেডিকেল টিম পাঠিয়ে তাদের নমুনা সংগ্রহ করা হয়। পাশাপাশি তাদেরকে পরিবারের সদস্যদের থেকে আলাদা করে নিজ নিজ বাড়ীতেই আইসোলেশনে রাখা হয়েছে।
নমুন পরীক্ষার ফলাফল আগামীকাল শনিবার অথবা রবিবার পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!