শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভোলায় আলোচিত চোর জনতার হাতে আটক

অধিকার ডেক্স / ৪৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১২:২১ অপরাহ্ণ

ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের আলোচিত চোর ও দুর্ধর্ষ ডাকাত শামসুদ্দিন ওরফে চোরা শামসুকে হাতেনাতে ধরার পর গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার সকালে স্থানীয়রা চোরা শামসুকে আটকের পর পুলিশের কাছে হস্তান্তর করেন। আটককৃত চোর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের চর আনন্দ পার্ট-৩ গ্রামের মৃত হযরত আলী মাঝির ছেলে শামসুদ্দিন (৩০) বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার দিনগত রাতে রাজাপুর ইউনিয়নের বানিয়ার চর নামক জায়গায় স্থানীয় কামাল হোসেনের ঘরে দুর্ধর্ষ চুরি করে। সারারাত পাহাড়া শেষে মঙ্গলবার সকালে শামসুদ্দিনের নিজ বাড়ি থেকে হাতেনাতে ধরেন স্থানীয়রা। এসময় তাকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন।

জংশন বাজারের ব্যবসায়ি সুমন অভিযোগ করে বলেন, গত কয়েকমাস আগে তার বাড়ির রান্না ঘর থেকে সুজকি একটি মোটরসাইকেল চুরে করেন শামসুদ্দিন ও তার সঙ্গী রাসেল।
চুরি করার পর পুলিশের কাছে মুঠোফোনে চুরির সত্যতা স্বীকার করেন সঙ্গী রাসেল। রাসেল জানান, চুরির সাথে সে নিজে ও শামসুদ্দিন জড়িত রয়েছে। তবে রাসেলের ঠিকানা অনুযায়ী পুলিশ অভিযান চালিয়েও পরবর্তীতে আর উদ্ধার করতে পারেননি মোটরসাইকেলটি।

ভোলা সদর উপজেলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন কুমার শীল জানান, শামসুদ্দিনের বিরুদ্ধে চলমান তিনটি মামলার ওয়ারেন্ট রয়েছে। স্থানীয়রা পুলিশে সোর্পদ করার পর শামসুদ্দিনের কাছ থেকে স্বীকারোক্তি নেওয়া হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!