শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে ঋণের কিস্তি বন্ধসহ আটদফা নির্দেশনা জারি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২২ মার্চ, ২০২০, ৬:০৬ অপরাহ্ণ

সুজন কুমার,নাটোর প্রতিনিধি দৈনিক বাংলার অধিকারঃ নাটোর বিভিন্ন এনজিওর ঋণের কিস্তি আদায় বন্ধসহ আট দফা নির্দেশনা জারি করেছে জেলা প্রশাসন। এসব নির্দেশনা পালনে জনসাধারণকে বাধ্য করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কঠোরভাবে নির্দেশ দেয়া হয়েছে।

গত ১৯/৩/২০২০ দৈনিক বাংলার অধিকার এ প্রকাশিত হয়েছে NGO গুলোর কিস্তি পরিশোধ বন্ধের জন্য আবেদন করা হয় সৈই প্রক্ষিতে আজ (২২শে মার্চ) সন্ধ্যায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধ ও করণীয় বিষয়ে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে এসব নির্দেশনা জারি করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

নির্দেশনাগুলো হলঃ

* বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টিনে থাকা যে কোনো মূল্যে নিশ্চিত করতে হবে
* টি- স্টল,রেস্তোরাঁ সমূহে বসে খাবার গ্রহণ করা যাবে না। পার্সেল আকারে ক্রয়-বিক্রয় করা যাবে।
* কোনো হোটেল, চায়ের দোকান বা অন্য কোনো দোকানে টিভি/ক্যারম বোর্ড রাখা যাবে না।
* সাপ্তাহিক বড় হাটসমূহ আগামী ১ সপ্তাহের জন্য বন্ধ থাকবে। তবে সেখানে প্রতিদিন প্রয়োজনীয় পণ্য ও দ্রব্যাদি ক্রয়-বিক্রয় করা যাবে।
*স্ব-স্ব বিভাগ নিজেদের প্রয়োজনে পার্সোনাল প্রটেকটিভ ইকুপমেন্ট এর ব্যবস্থা করার জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়।
*জেলা ও উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা/কর্মচারীদের নিজ নিজ কর্মস্থলে সার্বক্ষণিক অবস্থা করে প্রশাসনকে সহায়তা করবেন।
* ক্ষুদ্র ব্যবসায়ীদের আবেদন বিবেচনা ও গণ জমায়েত এড়ানোর স্বার্থে এ জেলার এনজিও কর্তৃপক্ষ সমূহকে তাদের লোনের কিস্তি সাময়িক সময়ের জন্য বন্ধ রাখতে অনুরোধ জানানো হলো।
* জনসাধারণকে বিনা প্রয়োজনে যত্রতত্র ঘরের বাইরে ঘোরাফেরা না করার জন্য অনুরোধ করা হলো।
সারা বাংলাদেশ কিস্তি উঠানো বন্ধ করা হোক করোনা ভাইরাস সংক্রামিত প্রজন্ত।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, এগুলো সবাইকে মেনে চলতে হবে।

নিউজ টি সেয়ার করার জন্য অনুরোধ রইলো


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!