শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা উপজেলা নির্বাচনে অংশ গ্রহন সিলেট বিভাগের বিএনপির ৯ নেতা বহিস্কার পাঁচবিবির বাগজানায়” এমপির “সৌজন্য সফর ও মতবিনিময় ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাব কর্তৃক আয়োজিত ৪র্থ ফোরচাল টুর্নামেন্ট খেলোয়ারদের কি বল্লেন ইউপি চেয়ারম্যান মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

(বনেক) দপ্তর সম্পাদক নাহিদুর রহমান ও সম্পাদক ভয়েস ৭১ আকস্মিকভাবে সন্ত্রাসীদের হামলার শিকার- দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ৩৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯, ৬:৪২ অপরাহ্ণ

অনলাইন নিউজ পোর্টাল ‘জার্নালিস্ট ভয়েস৭১’- এর সম্পাদক এবং বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের (বনেক) দপ্তর সম্পাদক নাহিদুর রহমান আকস্মিকভাবে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন।

গত রবিবার (২৪ নভেম্বর) রাত ১০টার সময় রাজধানীর মিরপুরে বাংলা কলেজ সংলগ্ন এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

সূত্র জানায়, মিরপুর বাংলা কলেজ সংলগ্ন সড়কটি পার হওয়ার মুহূর্তে তার ওপর মুখোশধারী কিছু সন্ত্রাসী হামলা চালায়। এতে তার কাছে থাকা গুরুত্বপূর্ণ সব মালামাল ছিনতাই হয়।

এই ঘটনা সম্পর্কে হামলার শিকার জার্নালিস্ট ভয়েস৭১ এর সম্পাদক নাহিদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি দৈনিক বাংলার অধিকার কে জানান, আমি (কুয়াকাটা) যাওয়ার উদ্দেশ্যে রাত ১০টা ২০ মিনিটে মিরপুর-১ থেকে রিকশাযোগে টেকনিক্যালের দিকে রওনা দিয়েছিলাম। যখন আনসার ক্যাম্প পার হই তখন, চারজন লোক দুটি মোটরসাইকেলে আমাকে অনুসরণ করে। আর ওই সময় রাস্তা কিছুটা ফাঁকা ছিল। প্রায় ১০টা ৩৮ মিনিটের সময় রিকশাটি যখন বাংলা কলেজের কাছাকাছি পৌঁছায় ঠিক তখন মোটরসাইকেলে করে কিছু লোক আমার রিকশাকে ওভারটেক করে এবং আমার হাতে থাকা কালো ব্যাগ ধরে টান দেয়।

নাহিদুর রহমান বলেন, আমি ব্যাগটিকে খুব শক্তকরে ধরে রাখায় তারা প্রথম চেষ্টায় সেটি নিতে পারেনি। রিকশাটি বাংলা কলেজ বরাবর গেলে তারা ঘুরে এসে রিকশার সামনে তাদের মোটরসাইকেল থামায়। এরপর তারা আমার ব্যাগ নিয়ে হাতাহাতি করে। আমি যখন না দেওয়ার চেষ্টা করি তখন তারা ছুরি বের করে আমার গলার সামনে ধরে এবং ব্যাগটি নিয়ে চলে যায়। তারা সংখ্যায় চারজন ছিল এবং মুখোশ পরিহিত অবস্থায় ছিল। ব্যাগে আমার ক্যামেরা, ল্যাপটপ এবং আরও প্রয়োজনীয় জিনিসপত্র ছিল।

হামলাকারীদের বিরুদ্ধে কোনো পদক্ষেপ নিয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, এখন পর্যন্ত কোনো পদক্ষেপ নিইনি।

নাহিদুর রহমান বলেন, আমার শারীরিকভাবে কোনো ক্ষতি হয়নি, তবে এমন ঝু্ঁকিপূর্ণ হামলা কোনো মতেই কাম্য নয়। প্রশাসনের উচিত রাতে এমন হামলাকারীদের হাত থেকে সাধারণ মানুষের চলাচলকে নিরাপদ করা এবং হামলাকারী চক্রের বিরুদ্ধে খুব দ্রুত কার্যকর পদক্ষেপ গ্রহণ করা।

সেয়ার আপনার দায়িত্ব


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!