শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নিখোঁজ ইউসুফ সজীবের সন্ধান চায় পরিবার পাঁচবিবিতে বৃষ্টির জন্য ইসতেস্কার নামাজ আদায় রাজারহাটে তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে মানববন্ধন ও প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীন-প্রবীণের সমন্বয়ে সোনাগাজীতে বিএনপির নতুন কমিটি গঠনের দাবি-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ২৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৫ নভেম্বর, ২০১৯, ২:৪৮ অপরাহ্ণ

গাজী মোহাম্মদ হানিফ : সোনাগাজী (ফেনী) থেকেঃ

নতুন কমিটিতে ত্যাগীদের মূল্যায়নের পাশাপাশি নবীন-প্রবীণের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জোর দাবি উঠেছে । পুলিশ ও আওয়ামীলীগের সাথে আঁতাতের রাজনীতি, ও রাজপথের আন্দোলন সংগ্রামে যারা সক্রিয় নয়, তাদের বাদ দিয়ে যারা দলীয় কর্মকাণ্ডে অংশগ্রহণের কারণে মামলা-হামলার শিকার হয়েছেন তাদেরকে পদপদবী দেওয়ার দাবি তুলেছে বিএনপির তৃণমূল নেতাকর্মীরা ।

দীর্ঘ ১৮ বছর ধরে সোনাগাজী উপজেলা বিএনপি অভ্যন্তরীণ কোন্দল নিরসন শেষে নতুন কমিটি গঠনে সকল নেতা এক টেবিলে বসে । ইতিমধ্যে পদপদবী পেতে ফেনী জেলা ও কেন্দ্রীয় নেতাদের নিকট জোর লবিং করছেন কেউ কেউ । উপজেলা বিএনপির আহ্বায়ক পদে এখন পর্যন্ত দুই জন আলোচনার শীর্ষে আছেন- বর্তমান সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ গিয়াস উদ্দিন ও সাবেক সভাপতি জয়নাল আবেদীন বাবলু ।

সদস্য সচিব / সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন- উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সৈয়দ আলম ভূঁঞা, উপজেলা বিএনপির বর্তমান সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র জামাল উদ্দিন সেন্টু, সাবেক সাধারন সম্পাদক মঞ্জুর হোসেন বাবর, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সামছু উদ্দিন খোকন, বর্তমান সাংগঠনিক সম্পাদক ও মতিগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান আমিন উদ্দিন দোলন ।

যুগ্মআহবায়ক পদে যারা আলোচনায় তারা হলেন- উপজেলা বিএনপির সাবেক যুগ্মসাধারন সম্পাদক আবু তৈয়ব আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও চর দরবেশ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নবাবপুর ইউপির সাবেক চেয়ারম্যান জহিরুল আলম জহির, বগাদানা ইউপির সাবেক চেয়ারম্যান হাবিব উল্যাহ পারভেজ ।

সোনাগাজী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদ আলম জানান- দলের নবীণ- প্রবীণ ও ত্যাগীদের সমন্বয়ে সোনাগাজী উপজেলা বিএনপির একটি শক্তিশালী কমিটি গঠন করা সময়ের দাবী ।

সোনাগাজী পৌর বিএনপির আহ্বায়ক পদে বর্তমান সভাপতি আবুল মোবারক (ভিপি দুলাল) সদস্য সচিব পদে পৌর যুবদলের বর্তমান সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও পৌর ছাত্রদলের সভাপতি মোঃ নিজাম উদ্দিন আলোচনায় রয়েছেন ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!