শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাংবাদিক তুষার দাস ও প্রিয়ংকা দাসের একমাত্র কণ্যা তৃধার মুখে ভাত অনুষ্ঠানে প্রীতি ভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত মিরসরাইয়ে ৩০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১ ফরিদপুরে উপজেলা নির্বাচনে করণীয় নির্ধারণে আলোচনা সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা মনিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম‍্যান প্রার্থী সন্দীপ ঘোষের টিউবওয়েল প্রতীকের পক্ষে রাজগঞ্জে নির্বাচনী সভা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ পাঁচবিবিতে আলট্রাসনোগ্রাম রিপোর্টে যমজ, ক্লিনিকে জন্ম নিল এক শিশু ফরিদপুর জেলা ছাত্রলীগের শান্তি মিছিল অনুষ্ঠিত কুলিয়ারচরে মনিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত আশুলিয়ায় পরাজিত প্রার্থীর ছেলের ওপর বর্তমান চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে ‘হামলা’ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা,চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ দুবাইয়ে বন্যার কারনে কমেছে স্বর্ণের দাম শর্ত দিয়ে রোববার থেকে খুলছে প্রাথমিক স্কুল-DBO-News চাঁদপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

টাঙ্গাইলে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫ আহত ৫ জন-দৈনিক বাংলার অধিকার

অধিকার ডেক্স / ১৯৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৪ আগস্ট, ২০১৯, ২:৩৪ অপরাহ্ণ

মো: আ: হামিদ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:

টাঙ্গাইল জেলায় পৃথক পৃথক তিনটি স্থানে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। আজ রোববার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে মির্জাপুর উপজেলা এবং শনিবার (৩ আগস্ট) গভীর রাত্রে ঘাটাইল উপজেলায় ও দেলদুয়ার উপজেলায় পৃথক পৃথক তিনটি স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটেছে।
মির্জাপুর থানার (এসআই) আব্দুস সামাদ জানান, রোববার (৪ আগস্ট) সকাল ১০টার সময় টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কদিম দেওহাটা এলাকায় অটোরিক্সা ও বাসের মুখোমুখী সংঘর্ষে অটোরিক্সা যাত্রী স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়েছে। গাজীপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস উপজেলার কদিম দেওহাটা এলাকায় পৌঁছলে একটি অটোরিক্সার সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম (২৮) নিহত হয়। এ ঘটনায় নিহতের স্বামীসহ ২ জন আহত হয়। পরে আহতদেরকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাসলিমার স্বামী জাহাঙ্গীর হোসেন (৩৫) ও যাত্রী শরিফুল ইসলাম (৪০) মারা যায়। উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর এবং মির্জাপুর পৌর শহরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল ইসলাম। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও বাসের চালক পালিয়ে যায়।
এদিকে, ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ ফাঁড়ির তদন্ত কেন্দ্রের (এসআই) ফজলুল হক ও স্থানীয়রা জানান, শনিবার (৩ আগস্ট) গভীর রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারী চালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া (৫০) নিহত হয়। আর এ ঘটনায় ৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে ঘাটাইল উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কালাম মিয়া (৫০) উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে।
অন্যদিকে, দেলদুয়ার থানার (এসআই) আব্দুল হান্নান জানান, শনিবার (৩ আগস্ট) গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইনবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন (৪৮) নিহত হয়েছে। বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির উপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন (৪৮) নিহত হয়। নিহত সোরহাব হোসেন (৫০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে। নিহত ব্যক্তি ওই ট্রাকে লাকরি উঠানো এবং নামানোর কাজ করতো বলে জানা যায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!