রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে গ্রাম্য আদালতে বিচারকার্য চলাকালে মারধর

কহিনুর বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি। / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৬ জুলাই, ২০২৩, ৫:১১ অপরাহ্ণ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গ্রাম্য আদালত চলাকালে চেয়ারম্যান ও মেম্বারদের সামনে চেয়ারম্যানের ভাগ্নেসহ চারজনকে মারধর করার  অভিযোগ পাওয়া গেছে। 
  ১৬.০৭.২৩ইং তারিখ রোজ রবিবার সকাল পৌনে ১০টার দিকে ৯নং নাজিরপুর-তাঁতেরকাঠি ইউনিয়ন পরিষদে এঘটনা ঘটেছে। সাইফুল ইসলাম ওরফে মাসুদ নামের এক যুবক ৫-৬ জন লোক নিয়ে এ হামলা করেন। তবে মাসুদ মারধরের ঘটনা অস্বীকার করে বলেন সামান্য হাতাহাতি হয়েছে।  

জানা গেছে, নাজিরপুর ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডে সাধারন সদস্যর শূণ্য পদে উপ-নির্বাচনে ৫জন প্রাথর্ী প্রতিদ্বন্দ্বীতা করছেন। চেয়ারম্যানের ভাগিনা হাসান মোরগ প্রতীকের প্রার্থী সাইদুর রহমান লিখনের পক্ষে ও মাসুদ ঘড়ি প্রতীকের সোহাগ ফরাজির পক্ষে প্রচারণা চালাচ্ছেন। শনিবার ঘড়ি প্রতীকের এক সমর্থককে হুমকি দেয়া নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। ওই ঘটনার জের ধরে মাসুদ সওদাগর ইউনিয়ন পরিষদে ঢুকে গ্রাম্য আদালত চলাকালে চেয়ারম্যানের ভাগিনা হাসানকেসহ রাসেল মৃধা, মিরাজ ও স্বপন মৃধাকেও মারধর করেন।

    এ ব্যাপারে সাইফুল ইসলাম ওরফে মাসুদ বলেন, ‘চেয়ারম্যানের ভাগিনা হাসান মামার প্রভাব দেখিয়ে ঘড়ি প্রতীকের এক সমর্থকে প্রকাশ্য লাঞ্ছিত করেন। আমি বিষয়টি জানতে হাসানকে মোবাইলে কল দিলে তিনি রিসিভ করে আমার সাথে  খারাপ ব্যবহার করেন। এরপর আমি রবিবার সকালে ইউনিয়ন পরিষদে গেলে হাসান আমার ওপর ক্ষিপ্ত হয়। এসময় তার সাথে সামান্য হাতাহাতি হয়েছে। 

এবিষয়ে নাজিরপুর ইউপি চেয়ারম্যান এসএম মহসিন বলেন, ‘গ্রাম আদালতে বিচারকার্য চলছিল। এমন সময় মাসুদ তার বাহিনী নিয়ে আদালত কক্ষে ঢুকে হামলা করে। আমার ভাগিনাসহ ৪/৫জন মারধর করে আহত করে। পরে উপস্থিত লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  এবিষয়ে বাউফল থানার ওসি এটিএম আরিচুল হক বলেন, ‘লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’ 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!