শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের সমাপণী অনুষ্টিত

সাখাওয়াত হোসেন,(জয়পুরহাট) প্রতিনিধি / ২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ অক্টোবর, ২০২৪, ১০:৪১ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন,(জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটের পাঁচবিবির ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ “মহীপুর হাজী মহাসীন সরকারি কলেজ” প্রশাসনের আয়োজনে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২৪ এর সমাপণী অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ১১টায় কলেজ মাঠে সমাপণী খেলার শুভ উদ্বোধন করেন মহীপুর হাজী মহাসীন সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আখতার জাহান দুলারী। এসময় উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মুন্সি শরীফ-উজ্জামান, প্রভাষক (বাংলা বিভাগ) মোঃ কামাল হোসেন, কলেজ ছাত্রদলের আহবায়ক ইমানুর রহমান ও যুগ্ন-আহবায়ক আল-ইমরান মন্ডল সহ কলেজের সকল বিভাগের শিক্ষক/শিক্ষার্থীরা। সমাপণী খেলায় বাংলা বিভাগ ও ইসলামের ইতিহাস বিভাগ অংশ গ্রহন করেন। বাংলা বিভাগ ইসলামের ইতিহাস বিভাগকে (২-০) গোলে পরাজিত করে পুরুস্কার গ্রহন করেন। খেলাটি পরিচালনা করেন বাংলাদেশ রেফারী ফেডারেশনের পাঁচবিবি উপজেলা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!