শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

খুলনার পাইকগাছায় ডিকেএসপি উদ্যোগে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০৭ অপরাহ্ণ

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান
দাকোপ খুলনা শিক্ষা পরিবার (ডিকেএসপি) কর্তৃক পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নে ১৬০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। প্রতিটি শিক্ষার্থী কে ১ টি ছাতা,১টি জলের বোতল, ১ টি স্কুল ব্যাগ,খাতা ও কলমসহ মোট১০ টি উপকরণ প্রদান করা হয়।
সভাপতির বক্তব্যে হেমন্ত কুমার বৈদ্য সকলকে শুভেচ্ছা জানিয়ে দাকোপ খুলনা শিক্ষা পরিবারের শিক্ষামূলক ও সামাজিক কার্যক্রম তুলে ধরেন এবং সে ধারাবাহিকতায় বন্যা কবলিত পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের উদয়ন বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়, কালিনগর ও দারুন মল্লিক সরকারি প্রাথমিক বিদ্যালয়, দারুন মল্লিক এর শিক্ষার্থীদের মাঝে ডিকেএসপির পক্ষ থেকে কিছু শিক্ষা সামগ্রী দিয়ে বানভাসি মানুষের পাশে থাকতে পারার জন্য গৌরববোধ করেন। এছাড়াও তিনি অগণিত হৃদয়বান সংগঠনপ্রেমী দাতা বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে সংগঠনের সমন্বয়ক মি. অসীম ঘরামীসহ কমিটির সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বানভাসি মানুষের দু:খ-দুর্দশা দ্রুত মুক্ত হওয়ার প্রার্থনা জানিয়ে এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে সংক্ষিপ্ত কথা শেষ করেন।
ডিকেএসপির পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেমন্ত কুমার বৈদ্য ( সভাপতি) ,অনিমেষ মন্ডল ( কোষাধক্ষ্য), অলোকেশ রায় (সদস্য) অসীম ঘরামী (সমন্বয়ক), অচ্যুত প্রসাদ মিস্ত্রী (নির্বাহী সদস্য) সৌমেন মন্ডল (সদস্য) অনুপম গোলদার প্রমুখ।
এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১০৬ নং উদয়ন বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল সরদার এবং ১৫ নং দারুণ মল্লিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৌরভ রায়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!