শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভাই, আমি আগুনে আটকা পড়ছি’

অনলাইন ডেক্স: / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৯:৩৭ অপরাহ্ণ

ভাই, আমি আগুনে আটকা পড়ছি’

পাবনা সদর উপজেলার চর ভাবানিপুর গ্রামের বাসিন্দা সেলিম মন্ডল।

পেশায় নির্মাণ শ্রমিক মি. মন্ডল মাসখানেক আগে ঢাকায় এসেছিলেন। কাজ করছিলেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন ভবনে।

ওই ভবনের দোতলার একটি কক্ষে অস্থায়ীভাবে বসবাস করছিলেন নির্মাণ শ্রমিকরা।

নিরাপত্তাবাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে বিক্ষোভকারীরা

ছবির ক্যাপশান,নিরাপত্তাবাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছে বিক্ষোভকারীরা

গত শনিবার দুপুরে ওই এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সরকার সমর্থকদের সংঘর্ষ শুরু হলে ভবনের নির্মাণকাজ বন্ধ হয়ে যায়।

এরপর মি. মন্ডলসহ অন্য শ্রমিকরা ভবনের দোতলায় নিজেদের কক্ষে চলে যান। এর ঘণ্টা দেড়েক পর ভবনের নিচতলায় আগুন লাগে।
বিকেল সাড়ে চারটার দিকে যখন আগুন লাগে, তখন শ্রমিকদের অনেকেই ঘুমাচ্ছিলো,” বিবিসি বাংলাকে বলেন মি. মন্ডলের বড় ভাই ওয়াজ মন্ডল।

কিছুক্ষণের মধ্যেই দোতলা পেরিয়ে আগুন ছড়িয়ে পড়ে ভবনের তিন তলা পর্যন্ত। আগুনে আটকে পড়লে বাড়িতে ফোন করেন সেলিম মন্ডল।

“কান্না-কাটি করতে করতে সেলিম শুধু বলতেছিলো, ও ভাই আমি আগুনে আটকা পড়ছি। মনে হয় বাঁচবো না,” বিবিসি বাংলাকে বলেন বড় ভাই ওয়াজ মন্ডল।

আগুনের ঘটনার সময় মি. মন্ডলের সঙ্গে অনিক নামে তার এক ভাতিজাও ছিল। প্রাণে বাঁচতে তিনি দোতলা থেকে লাফ দেন। মি. অনিক এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

“এর সঙ্গে কথা বলেই পরে আমরা জানতে পারি যে, সেলিম বের হতে পারেনি,আগুনে পুড়ে মারা গেল নির্মাণ স্রমিক।
ছাএ সমাজ আন্দোলনের নামে মানুষকে এভাবে মারবে আশাবাদী না মৃত ব্যক্তির পরিবার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!