শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে ৮৩৫টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব হবে ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বহুল প্রত্যাশিত উচ্চঙ্গাঁ লোকনাথ মন্দিরের শুভ উদ্বোধন করেন : মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম

সাগর চন্দ্র স্বপন, বিশেষ প্রতিনিধি / ১৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ

বহুল প্রত্যাশিত ভক্তদের আশা ও আকাঙ্খার মধ্য দিয়ে মন্দিরের কার্যক্রম এর শুভ উদ্বোধন হলো উচ্চঙ্গাঁ(জগবন্ধু পাল বাড়ি) আদর্শ গ্রাম 

 

গত বৃহস্পতিবার সকাল সাত ঘটিকায় গঙ্গা আহবান অধিবাস কীর্তন পূজার মধ্য দিয়ে ধর্মীয় রীতি মেনে মন্দিরের কার্যক্রম শুরু হয়।

হাজিগঞ্জ শাহারাস্তি ৫ আসনের এমপি মহোদয় মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম  লোকনাথ ব্রহ্মচারী বাবার মন্দিরের শুভ উদ্বোধন। এসময়  হাজীগঞ্জ শাহারাস্তি মাটি ও মানুষের নেতা চাঁদপুর ৫ আসনের মাননীয় সংসদ সদস্য মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয় টেলিকনফারেন্সের মাধ্যমে মন্দির উদ্বোধনকাল বক্তৃতা করেন তিনি বলেন , বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের  পরিবার গুলো সবসময়ই মানুষের কল্যানে কাজ করে তারা সবসময়ই নিজের ধর্ম  কর্ম নিয়ে ব্যস্ত থাকে অন্যের ধর্মের প্রতি হিংসা ছড়ায় না। আমার নির্বাচনী এলাকায় সকল হিন্দু সম্প্রদায়ের মানুষ গুলো ভালো থাকবে এটাই বাস্তব রূপে রূপান্তরিত হয়ে থাকবে, এই সরকারের আমলে  আওয়ামী লীগ  সবসময়ই হিন্দুদের পাশে  ছিলেন, আগামীতে ও পাশে থাকবে।

এছাড়াও উক্ত মন্দিরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মন্দিরে ফিতা কেটে ও মোমবাতি প্রজ্বলন করে উপজেলা নির্বাহী অফিসার জনাব তাপস শীল । অতিরিক্ত পুলিশ সুপার জনাব পঙ্কজ কুমার দে। (হাজিগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) জনাব হারুনুর রশিদ অফিসার ইনচার্জ হাজিগঞ্জ থানা।

এসময় উপস্থিত ছিলেন ৫ নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইউসুফ প্রধানিয়া সুমন । লোকনাথ মন্ডিরের উপস্থিত থেকে শুভ সূচনা করেন,তিনি বলেন সকল ধর্মের প্রতি শ্রদ্ধা রেখেই  কাজ করে আসছি। হিন্দুদের উপর হামলা ও মন্ডির ভাংচুর  হুমকিদাতাদের আইনের আওতায় আনা হবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি সমীর কুমার পাল। এছাড়াও মন্দির কমিটির সকল সকল ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। দূরদূরান্ত থেকে ভক্তবৃন্দ ছুটে আসেন সকাল বেলা বাল্যভোগ ও দুপুরে রাজভোগ মহাপ্রসাদ বিতরন সন্ধ্যায় বাবার জীবনী আলোচনা ও ভজন গান নামসংকীর্তন এর মধ্যে দিয়ে অনুষ্ঠান সম্পূর্ণ হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!