শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে ৪০ বছর ধরে চলাচলের রাস্তা বন্ধ করায় অটো চালকের মানবতের জীবন যাপন

অধিকার ডেক্স / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ১১:২০ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে বরন গ্রামে পারিবারিক প্রতিহিংসায় ৪০ বছরের চলাচলের রাস্তা কেটে যাতায়াত ব্যবস্থা বন্ধ করায় এক ভুক্তভোগি অটোচালক পাঁচবিবি থানায় অভিযোগ দায়ের করেছেন।
রাস্তাটি বন্ধ করার কারণে গত ৭ দিন থেকে সে তার ইজিবাইক বাড়ি থেকে বের করতে না পারায় থ্যালাসামিয়া রোগে আক্রান্ত অসুস্থ শিশু কণ্যাকে নিয়ে মানবতের জীবন যাপন করছেন।
ভুক্তভোগী আব্দুল ছবুরের ছেলে ইজিবাইক চালক আহসান হাবীব রুবেলেরন থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, “বরণ গ্রামের সাধারণ মানুষ ও এলাকার ছাত্র-ছাত্রী ও মসজিদে নামাজ পড়ার জন্য চলাচলের একমাত্র রাস্তা এটি। এছাড়া কৃষকেরা মাঠ থেকে ফসল নিয়ে এই রাস্তা দিয়ে যাতায়াত করে। পারিবারিক প্রতিহিংসার জের ধরে গত কয়েক দিন আগে প্রতিবেশী মৃত সোহরাব হোসেনের ছেলে কোরবান আলী জায়গাটি নিজের দাবি করে রাস্তাটিতে কয়েক স্থানে গর্ত ও মাঝখানে কেটে দেন। এ সময় রুবেল হোসেনের পরিবার বাধা দিতে গেলে তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং হুমকি ধামকি প্রদান করে।
রাস্তাটিতে গর্ত ও কেটে ফেলার কারনে ভুক্তভোগি এক সপ্তাহ ধরে তার ইজি পাওয়ার বের করতে পারছে না। একারণে বাড়ীতে থাকা ৭ বছর বয়সী থ্যালাসামিয়া রোগী শিশু ও পরিবার পরিজন নিয়ে মানবতের জীবন যাপন করছেন।
এ বিষয়ে কোরবান আলী বলেন, “রাস্তাটি আমার ব্যক্তিগত সম্পত্তি, আমার প্রয়োজনে রাস্তা তৈরি করা হয়েছিল। এখন রাস্তাটি আমার প্রয়োজন নাই। তাছাড়া ওই রাস্তা দিয়ে আমি কোন অটো গাড়ি চলাচল করতে দিব না। মানুষ পায়ে হেঁটে যাতায়াত করুক, আমার কোন অসুবিধা নাই।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফয়সাল বিন আহসান, “জানান কোন অবস্থাতেই মানুষের যাতায়াত রাস্তা বন্ধ করা যাবে না, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।”


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!