শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ

সেপাল নাথ, ছাগলনাইয়া / ১৬২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ২:৩৯ অপরাহ্ণ

 

“একটাই পৃথিবী প্রকৃতির ঐকতানে সবুজ সুন্দর পরিবেশ গড়ি” এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটি উদ্যোগে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ও জেলাব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) হতে ফেনীর অন্যতম সেচ্ছাসেবী মানবিক সংগঠন পায়রা জেলাজুড়ে মাস ব্যাপী বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণের আয়োজন করেছে।

তারই অংশ হিসেবে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ১০নং ঘোপাল ইউনিয়নের দক্ষিণ দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লাঙ্গলমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ অন্যন্য এলাকায় মোট ৩৬০ জন শিক্ষার্থীদের মাঝে ফলজ, বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য এমদাদ হোসেন রিংকু, পায়রার উপদেষ্টা ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নিজাম উদ্দিন মিল্টন, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আরিফুল ইসলাম আরিফ, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলাউদ্দিন সহ সকল শিক্ষকমন্ডলি, পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ারম্যান লায়ন মোহাম্মদ ফয়সল ভূঁইয়া, নির্বাহী পরিচালক আবু সাইদ মোহাম্মদ সায়েম, পরিচালক জিয়াউল হক মিলন, রাকিবুল হাসান রিকুসহ প্রমুখ।

বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ারম্যান লায়ন মোহাম্মদ ফয়সল ভূঁইয়া বলেন, জলবায়ুর বিরূপ প্রভাবে বাংলাদেশ আজ হুমকির মুখে। এ থেকে পরিত্রাণ পেতে অবশ্যই সবাইকে বেশি বেশি গাছ লাগাতে হবে। নিজে গাছ লাগানোর পাশাপাশি অন্যদেরও উদ্বুদ্ধ করতে হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!