শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে বিজিবির অভিযানে ৪ জন মাদকব্যবসায়ী গ্রেফতার

সাখাওয়াত হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৮:১৩ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে ১৬৭ বোতল ফেনসিডিল,নগদ সাড়ে ৩ লক্ষাধিক টাকা,ধারালো অস্ত্র ও সোনার গহনাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পত্নীতলা-১৪ ব্যাটেলিয়ন বিজিবি দল।

আজ বুধবার বিকেল ৩টায় ঘটনাস্থলে এক প্রেস বিফিং এ পত্নীতলা- ১৪ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর শাফায়াত হোসেন জানান, আজ ৩ জুলাই বুধবার দুপুর ২টা ২০ মিনিটে পাঁচবিবি উপজেলার ছোট মানিক গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেনের বাড়িতে মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা পত্নীতলা-১৪ ব্যাটালিয়নের একটি দল জয়পুরহাট- ২০ ব্যাটালিয়ন কড়িয়া ক্যাম্পের সহযোগিতায় ঐ বাড়িতে অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে নগদ টাকা ও মাদকসহ হাতে নাতে গ্রেপ্তার করি। তারা হলো, পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মিন্নুর হোসেনের পুত্র মনির হোসেন(৩৫), তার স্ত্রী শারমিন (২৫) এবং অপর পুত্র মুন্না(৩২) ও তার স্ত্রী শবনম (২২)। এ সময় বিজিবির আভিযানিক দল সিন্ডিকেটের ওই বাড়ি থেকে নগদ ৩ লক্ষ ৬৫ হাজার ৬ শত ২৫ টাকা, ১৬৭ বোতল ফেনসিডিল, ফেয়ারডিল , কিছু সোনার গহনা ও ৩টি চাপাতি জব্দ করে । এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!