শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ণ

 

২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে জয়পুরহাটে পাঁচবিবির দারুল ইসলাহ একাডেমী শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিবছরের ন্যায় এবারও সফলতার সহিত পাশ করেছে একাধিক শিক্ষার্থী। ১৯৯৪ সালে শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা পাওয়ার পর থেকেই পরীক্ষায় ভালো ফলাফল করে আসছে শিক্ষার্থীরা। নানান সমস্যা নিয়েই চলছে প্রতিষ্ঠানটি পাঠদান কার্যক্রম। শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকের দাবী সরকারের দেওয়া একটি আধুনিকমানের একাডেমী ভবন একারনে এলাকার অনেক অভিভাবক প্রতিষ্ঠানের সকল শিক্ষকের প্রতি খুশি এজন্য তাদের আদরের সন্তানদের এ বিদ্যালয়ে ভর্তি করান ভালো রেজাল্টের জন্য। আতাউর রহমান লিটন নামের একজন অভিভাবক (এনজিও প্রতিনিধি) বলেন, আমার মেয়েও এ প্রতিষ্ঠান থেকে জিপিও-৫ গোল্ডেন সহ পাশ করেছে। প্রতিষ্ঠানটির সকল শিক্ষক কর্মচারী ভালো যত্বন সহকারে শিক্ষার্থীদের পাঠদান করান। একই সঙ্গে শিক্ষার্থীদের ধর্মীয় আদব-কায়দায় চলাফেরা করার জন্য তাগিদ দেন বলেও জানান তিনি।
দারুল ইসলাহ একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আবুল বাশার বলেন, ২০২৪ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ৮৩’জন শিক্ষার্থী অংশগ্রহন করে ৮১’জন পাশ করেছে। এরমধ্যে ৩’জন শিক্ষার্থী অধিক নম্বর (১,২২৩) এবং ৫’জন গোল্ডেন প্লাস সহ ১৮’জন জিপিও-৫ সহ পাশ করেছে বলেনও জানান তিনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!