শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৭:৫৭ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

পাঁচবিবি পৌরসভার প্রাণকেন্দ্র পোস্ট অফিস টু কবরস্থান সড়কের পার্শ্বে ড্রেনেজ ও সড়কের বেহাল দশা, জনদুর্ভোগ চরম আকার ধারণ করেছে। এলাকাবাসীরা চান দ্রুত সংস্কার।সরজমিনে দেখা গেছে, সামান্য বৃষ্টি হলেই ৩ নম্বর ওয়ার্ডের ওই সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়। হাটুরে,পথচারী ও এলাকাবাসীরা পড়ে চরম দুর্ভোগে। দীর্ঘ এক যুগ ধরে এই সমস্যার সম্মুখীন হচ্ছেন লোকজন। এর প্রধান কারণ রাস্তার পাশের পুরনো ড্রেনেজ ব্যবস্থা। শুধু ইট সিমেন্ট দিয়ে গড়া ড্রেনটি বিভিন্ন জায়গায় ভেঙ্গে পড়েছে এবং বাজারের ময়লা আবর্জনায় ভরে গেছে । সেকারণে পানি নির্গমনের পথ একেবারে বন্ধ হয়ে গেছে। সামান্য বৃষ্টি হলেই এই সড়কে জলবদ্ধতার সৃষ্টি হয়। চলাচল করতে হয় লোকজনকে হাঁটু পানিতে। বিশেষ করে পৌর কবরস্থানে আগত মুসল্লিদের পবিত্রতাও ক্ষুন্ন হচ্ছে ড্রেনের এই নোংরা পানির কারণে। আবার সেই নোংরা পানি ঢুকে যায় সড়কের পাশের বাড়িগুলোতে। এমনই অভিযোগ করেছেন ডাঃ মোয়াজ্জেম হোসেন,কামরুজ্জামান মোল্লা রতন খালেকুল ইসলাম বকুলসহ এলাকাবাসী ও বাড়িওয়ালা অনেকেই।
জানা যায়,পাঁচবিবি পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত হলেও উন্নত হয়নি ৩ নম্বর ওয়ার্ডের এই সড়কের এবং ড্রেনেজ ব্যবস্থার। মূলত এই সড়কে একটি সরকারি কবরস্থান, দুইটি ডাক্তারখানা,সরকারি পোস্ট অফিস, কুরিয়ার সার্ভিস অফিস, ঔষধের দোকানসহ বিভিন্ন দোকানপাট রয়েছে। দিনে দিনে গড়ে উঠেছে একটি বাণিজ্যিক এলাকা হিসাবে।
এলাকাবাসীরা চান এই সড়ক এবং ড্রেনের দ্রুত সংস্কার। তারা পৌর কর্তৃপক্ষের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!