শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজারহাটে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ৩০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ৯:১১ অপরাহ্ণ

 

মোঃ হামিদুল ইসলাম
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাটে আসন্ন শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে পুজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সােমবার ৩০সেপ্টেম্বর সকাল ১০ঃ৩০ ঘটিকায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খাদিজা বেগমের সভাপতিত্ব বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান,সেনা ও পুলিশ কর্মকর্তা ছাড়াও ইউপি চেয়ারম্যান গণ।

উল্লেখ্য,আগামী ৯ অক্টোবর থেকে থেকে ১৩ অক্টোবর পর্যন্ত দুর্গাপূজা উদযাপিত হবে।

এবার রাজারহাট উপজেলার ১১৪ টি পূজা মন্ডপে দুর্গা পূজা উদযাপিত হবে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার খাদিজা বেগম এবং সেই সাথে পূজা মন্ডুপগুলােতে সিসি ক্যামেরায় আওতাভুক্ত রাখার সিদ্ধান্ত গৃহীত হয় বলেও জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!