শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

মনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ৪০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ৮:৫৯ অপরাহ্ণ

 

মনিরুজ্জামান লিমন
বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ এর “সহযোগী মুক্তিযোদ্ধা ” বানানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন ভুক্তভোগী ব্যক্তিরা।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী নুর ইসলাম, নুরুল হক, আবদুল কুদ্দুস ও আলমাছ আলী প্রমুখ।
ভুক্তভোগীরা জানান, বকশীগঞ্জ উপজেলার দত্তেরচর গ্রামের মোর্শেদুজ্জামান চান মিয়া সরকার ধানুয়া কামালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় শতাধিক মানুষকে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর কথা বলে প্রতিজনের কাছ থেকে ৩ হাজার ৫০০ টাকা করে হাতিয়ে নেন। মোর্শেদুজ্জামান চান মিয়ার সরকার সহযোগী মুক্তিযোদ্ধার নামে বিভিন্ন সরকারি ও অন্যান্য সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলে এসব টাকা আদায় করেন। বিনিময়ে প্রত্যেক ব্যক্তিকে একটি করে সহযোগী মুক্তিযোদ্ধার সনদপত্র , একটি আইডি কার্ড, একটি টিশার্ট প্রদান করেন।
তাই মিথ্যা প্রলোভনে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা চান মিয়া সরকারের বিচার ও শাস্তির দাবি করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!