শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে দুই জন নিহত ও একজন নারী সহ তিন জন গুরুতর আহত

অধিকার ডেক্স / ৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৮:২১ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে বজ্রপাতে দুই জন নিহত ও একজন নারী সহ তিন জন গুরুতর আহত

মাজেদুর রহমান,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর গ্রামের ভুল্লী নদীতে গোসল করতে গিয়ে বজ্রপাতে দুই জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান, ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল তিন টার দিকে চার পাঁচ জন ছেলে ক্রিকেট খেলার পর ভুল্লী নদীতে গোসল করতে নামে এমন সময়ে আকাশে বৃষ্টি ও বজ্রপাত হলে আরিফুল ইসলাম (১৫) পিতা,দুলাল ইসলাম এবং মনির হোসেন (১৪) পিতা,নজরুল ইসলাম উভয়ের বাড়ি ঠাকুরগাঁও ভুল্লী থানার ১৮ নং শুখান পুখরী ইউনিয়নের লাউথুতি গ্রামে তারা দু জনেই ঘটনা স্থলে মারা যায়। স্থানীয়রা ভুল্লী নদী থেকে তাদের লাশ সহ পাঁচ জন কে উদ্ধার করে।

আহতরা হলেন, ফারুক ইসলাম (১৫) পিতা, হাফিজুর ইসলাম । ফজিলা (৩৫) পিতা, সিদ্দিক মিয়া। ফরিদ (১৭) পিতা, ইউসুব আলী। তিন জন বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গড়েয়া গোপালপুর গ্রামে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জরুরী চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠায়।

এ বিষয় ঠাকুরগাঁও সদর থানার ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!