শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাজীগঞ্জে দিপালি নামে এক মহিলাকে সাপে কাটে।অবশেষে মৃত্যু।

হাজীগঞ্জ প্রতিনিধি / ২১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ১:২৪ অপরাহ্ণ

হাজীগঞ্জ উপজেলার ৫ নং সাদর ইউনিয়নের উচ্চংগাঁ সুএ ধর বাড়ীতে ৮নং ওয়ার্ড দিপালী রানী(৫৯) নামে এক মহিলাকে সাপে কাটে।

জানা যায়, ভোর পাঁচটায় টয়লেটে যায় টয়লেট থেকে বেরিয়ে রান্না ঘরে যায়, সেখান থেকে বেরিয়ে আসার সময় সাপটি পায়ে পেছ দিয়ে দুটি কামড় মারে হাটুর নিচে।

এমন অবস্থায় পায়ে কামড়ের ব্যথা অনুভব করলে দিপালী রানী ডাক চিৎকার করে, এতে স্বামী নিরঞ্জন সূত্রধর সহ ঘরের সকলে বেড়িয়ে আসে।
এসময় পুএ শিবানী রানী তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়,।

সদর হসপিটালের চতুর্থ তলায় দিপালী রানীকে ভর্তি করা হয় ডাক্তার রক্ত পরীক্ষা করে।

স্বামী নিরঞ্জন সূত্রধরকে ওষুধ আনতে পাঠালে এর মধ্যে ফিরে এসে দেখেন স্ত্রী আর নেই। ডাক্তার শিবানী রানীকে বলেন অনেক দেরিতে রুগি নিয়ে আসা হয়েছে রুগি শরীরে আদা বিষাক্ত শরীরে প্রবেশ করার কারনে মৃত্যু। তবে নিরঞ্জন সূত্রধর বলেন।

অন্য দিকে শিবানী রানীর অভিযোগ – সদর হাসপাতালের নাস ও ডাক্তারদের ডেকেও আনা যায়নি যদি তারা একটু দ্রুত আসতেন তাহলে রোগীকে বাঁচানো সম্ভব হতো। ডাক্তারের বক্তব্য পাওয়া যায়নি।
মৃত্যুকালে ২ ছেলে ১ মেয়ে সহ আত্মীয়-স্বজন রেখে গেছেন রেখে গেছেন। অকাল মৃত্যুতে এলাকায় শোকের মতন বয়ে বেড়াচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!