শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল পাঁচবিবিতে ধর্মীয় নেতৃবৃন্দের অংশগ্রহনে উদ্বুদ্ধকরণ সভা ছাগলনাইয়ায় অন্তবর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়েছেন বিএসএনএফ কুলিয়ারচরে দুর্গাপুজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত বিরামপুর থানা’র নবাগত ওসি মোহাম্মদ মমতাজুল হক কুড়িগ্রামে পলিথিন উৎপাদন ও ব্যবহার ও বাজারজাত করণ বন্ধে মতবিনিময় সভা অনুষ্ঠিত কুড়িগ্রাম সদর উপজেলার ইউএনও শহীদ নুর আলমের ভূমিষ্ঠ সন্তানকে  খাদ্য সামগ্রী উপহার দিলেন পাঁচবিবিতে আওলাই ইউনিয়ন বিএনপির সম্প্রীতি সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চকরিয়ায় ডাকাত সিন্ডিকেটের ২ সদস্য সহ একই রাতে ৩জন গ্রেফতার; চোরাই মোটরসাইকেল উদ্ধার

মোঃ সোহেল, কক্সবাজার প্রতিনিধি: / ৩১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ২:৪৫ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ার হারবাংয়ে বিশেষ অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ডাকাত সিন্ডিকেটের ১০ মামলার পলাতক ২ দুর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে হারবাং ফাঁড়ি পুলিশ।

২২ সেপ্টেম্বর রাত পৌনে ৩টার দিকে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরিদের নেতৃত্বে এসআই মহসিন চৌধুরী (পিপিএম), এএসআই সোলায়মান খাঁনসহ সঙ্গীয় পুলিশ সদস্যদের সাথে নিয়ে অভিযান পরিচালনা করে হারবাং নোনাছড়ি এলাকা থেকে ১টি xcd-125 চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চকরিয়া পৌরসভা ৫নং ওয়ার্ডের করাইয়াঘোনা এলাকার নাজিম উদ্দিনের ছেলে ৪ মামলার আসামী ইয়াছিন আরাফাত ইশফাত (৩০) ও পার্বত্য বান্দরবানের লামা উপজেলার লাইনঝিরি ৮নং ওয়ার্ড এলাকার ওয়াছের আলীর ছেলে ১০ মামলার পলাতক আসামী আব্দুল করিম প্রকাশ- করিম ডাকাত (৩২)। বিষয়টি নিশ্চিত করেছেন হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরিদ। এসময় তিনি বলেন, গ্রেফতারকৃত ২ ডাকাত সদস্য চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রতিনিয়ত ডাকাতি ও ছিনতাই কাজে জড়িত ছিলো। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদিকে, একই রাতে আরো একটি বিশেষ অভিযানে হারবাং নোয়াপাড়া এলাকা থেকে ছিনতাই মামলার ৫ বছরের সাঁজাপ্রাপ্ত মোঃ মনিরুল ইসলাম ছোটন নামের ১ আসামীকে গ্রেফতার করেন হারবাং ফাঁড়ি পুলিশ। গ্রেফতারকৃত মোঃ মনিরুল ইসলাম ছোটন হারবাং নোয়াপাড়া এলাকার কবির আহমেদের ছেলে বলে জানা গেছে। এ বিষয়টি নিশ্চিত করেন হারবাং পুলিশ ফাঁড়ির এসআই মহসিন চৌধুরী পিপিএম। এসব অভিযানের বিষয়ে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফরিদ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময় ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক ডাকাতি এবং ছিনতাই মামলা রয়েছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের ভূঁইয়া মহোদয়ের দিকনির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হই। অপরাধীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!