শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফেনীতে অহিদের রহমান ফাউন্ডেশনের দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সেপাল নাথ, ছাগলনাইয়া  / ৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৩১ অপরাহ্ণ

 

 

সেপাল নাথ, ছাগলনাইয়া

ফেনীর সদর থানা ফরহাদ নগর ইউনিয়ন কেএমহাট নৈরাজপুর আদর্শ দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে দিনব্যাপী ফ্রি মেডিসিন ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) অহিদের রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ফেনী জেলা শাখার সার্বিক তত্ত্বাবধানে এ ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রায় তিন শতাধিক রোগী দেখেন ডা. মাহমুদুল হাসান, ডা. মো. ইফতেখারুল আলম ও ডা. এফকে লিমা আক্তার।

অহিদের রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল ফেনী জেলার সহ- কোষাধ্যক্ষ নিজাম উদ্দিন জানান, অসহায় গরীব মানুষের সেবায় ব্রত হয়ে কাজ করে যাচ্ছি। আজ ফ্রি মেডিকেল ক্যাম্পে আমার এলাকাবাসী সহ দূর-দূরান্ত থেকে আগত সেবা প্রার্থীরা যাতে তাদের স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয় প্রতিবারে ন্যায় এ ফ্রি মেডিকেল ক্যাম্প’র আয়োজন করি।

এ ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল মাদ্রাসা, মক্তব মসজিদে উন্নয়নের শরীক হয়ে কাজ করে যাচ্ছি। জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী বন্যার্তদের পাশে থেকে উদ্ধার, ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছি। আগামীতেও অহিদের রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, গরীব দুখী মানুষের পাশে থেকে সকল ধরনের সহযোগিতা সহ সেবামূলক কার্যক্রমে অংশীদার হয়ে কাজ করে যাবে।

এদিকে সেবা নিতে আসা রোগীরা অহিদের রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নিজাম উদ্দিন সহ সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফ্রি মেডিসিন ও ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দল সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দোলন, ফরহাদ নগর ইউনিয়ন বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি সাইদুর রহমান মিলন, ইউনাইটেড ট্রাষ্ট জেলা কো-অর্ডিনেটর মো. ফয়সাল ভুঁইয়া রাজীব।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য আবুল কালাম আজাদ, আতাউল্যাহ নেমান, মো. জাহিদ, নুরুল আমিন, আবু ইউসুফ, কামরুল ইসলাম, ফারহানা আক্তার, জিয়াউর রহমান, নাঈমা আক্তার, শহীদুল ইসলাম, মিনহাজুল ইসলাম প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!