শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবির শহীদ বিশালের বাড়িতে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক

সাখাওয়াত হোসেন, (জয়পুরহাট) প্রতিনিধি / ৩৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:০৭ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন, (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটে গত ৪ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া পাঁচবিবির রতনপুর গ্রামের কলেজ ছাত্র নজিবুল সরকার বিশালের বাড়িতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার। তিনি গত শুক্রবার দুপুরে বিশালের বাড়িতে আসেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এর আগে তিনি শহীদ বিশালের কবর জিয়ারত ও তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন। ভবিষ্যতে এমন অসহায় গরীব পরিবারের পাশে থাকার প্রত্যয়ও ব্যাক্ত করেন তিনি। স্বৈরশাসনের অবসানে বিশালের ন্যায় যারা দেশ স্বাধীন করার জন্য শহীদ ও আহত হয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও দেশবাসী আজীবন তাদের মনে রাখবে। এসময় মাহিনের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক কুররাতুল আইন কানিজ, ইফতেকার আলম আসাদ, সাইফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফয়সাল বিন আহসান সহ সেনাবাহিনী,আইন-শ্ঙৃখোলা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।
শহীদ বিশাল পাঁচবিবি নাকরগাছীর বিজনেস এন্ড মেনেজমেন্ট কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলো। দিনমজুর সেলো-মেশিন মিস্ত্রী মজিদুল সরকার বিশালের বাবা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!