শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফের প্রযোজনায় আসছেন যুবরাজ

বিনোদন প্রতিবেদক / ৭৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ১:০০ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত খল অভিনেতা মোহাম্মদ মনির হোসেন ( যুবরাজ )। তবে মিডিয়ায় তিনি যুবরাজ নামে পরিচিত পেয়েছেন। অর্ধ যুগেরও বেশি সময় ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। শোবিজে এর আগে পা রাখলেও চলচ্চিত্রে পার করেছেন অর্ধযুগ। এরই মধ্যে বেশকিছু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। করেছেন প্রযোজনাও।
ক্যারিয়ারের শুরুর কথা জানিয়ে যুবরাজ বলেন, অভিনয় নিয়ে দারুণ আগ্রহ থাকলেও শুরুর দিকে ভয় পেতাম আমি পারব কিনা সে কথা ভেবে। কিন্তু ধীরে ধীরে সেই ভয় কাটাতে সাহায্য করে আমার বন্ধু, শুভাকাঙ্ক্ষী এবং পরিবার।যেহেতু আগে থেকেই শোবিজের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলাম তাই চাপ কিছুটা হালকা লেগেছিল। এখন অভিনয় ঘিরেই ব্যস্ততা।
যুবরাজ অভিনয়ের পাশাপাশি ব্যবসা করছেন। মাঝে অভিনয়ে নিয়মিত ছিলেন না। তবে এখন থেকে নিয়মিত হবেন বলে জানিয়েছেন। চলচ্চিত্রে তার শুরুটা হয়েছিল সাদেক সিদ্দিকীর ‘হৃদয়ে ৭১’ সিনেমার মাধ্যমে। এরপর সাইফ চন্দনের ‘আব্বাস’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় আসেন।
যুবরাজ বলেন, এই আব্বাস চলচ্চিত্রটি আসলে আমাকে সামনে যেতে অনুপ্রেরণা যুগিয়েছে। তারপর রফিক সিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ চলচ্চিত্রে প্রধান খল অভিনেতা হিসেবে আলোচনায় আসি।
এরপর সাইফ চন্দনের ওস্তাদ, কয়লা, আসিফ ইকবাল জুয়েলের ফোর্স, অনিক বিশ্বাসের খোদা হাফেজ, বেলাল সানির পরিবর্তন, রিয়াজুল রিজুর ব্লাক লাইট-এ প্রধান খল চরিত্রে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি চলচ্চিত্র প্রযোজনাও করেন। মোহাম্মদ মনির হোসেন ( যুবরাজ ) প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘হৃদয় জুড়ে’। যেখানে প্রথমবারের মতন জুটিবদ্ধ হয়ে কাজ করেন নীরব এবং প্রিয়াংকা সরকার ( কোলকাতা)। এই সিনেমায় প্লেব্যাক করে বেলাল খান জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। খুব শীঘ্রই আবার প্রযোজনায় ফিরবেন বলে জানিয়েছেন এই খল অভিনেতা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!