শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবাগত ওসি’র মতবিনিময় ম্যাজিস্ট্রেসি পাওয়ার: যেসব কাজ করতে পারবে সেনাবাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বন্যার্তদের পাশে ট্রমা ইনষ্টিটিউটস স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন

ডেস্ক রিপোর্ট / ৮৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ণ

ভয়াবহ বন্যার কবলে বাংলাদেশ। অসংখ্য মানুষ তাদের ঘর বাড়ি সম্পদ হারিয়েছে। তারা বিশুদ্ধ পানি ও চিকিৎসা সেবার চরম সংকটে পড়েছে। দেশের মানুষের বিপদঘণ মূহূর্তে মানবিক দায়িত্ববোধ থেকে ট্রমা ইনিস্টিটিউটের মেডিকেল শিক্ষার্থীরা বন্যার্তদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে তাদের পাশে দাঁড়িয়েছে। ‘মানুষ মানুষের জন্য, আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই’-এই আহ্বান নিয়ে ট্রমা সেন্টার মেডিকেল ইনিস্টিটিউটের সকল কর্মকর্তা ও কর্মচারী তাদের একদিনের বেতন দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। সেইসঙ্গে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও দেশের সকল স্তরের মানুষের সহযোগিতায় বন্যার্তদের জন্য ফান্ড গঠন করা হয়। উজানের ঢল ও টানা বৃষ্টির কারণে এই ভয়াবহতা দেখা দিয়েছে। এমতাবস্থায় ট্রমা স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশন বন্যার্তদের জন্য গঠনকৃত ফান্ড থেকে ত্রাণ বিতরণের জন্য প্রস্তুত করা হয়েছে।

এ বিষয়ে ২৮ আগস্ট (বুধবার) রাতে সংগঠনটির সদস্যবৃন্দ জানিয়েছে, এই বন্যা মোকাবিলায় বন্যার্তদের জন্য শুকনো খাবার চিড়া, গুড়, মুঁড়ি, খেঁজুর ও ৫ লিটার পানি প্রতিটা পরিবারের জন্য প্রস্তুত করা হয়েছে। ইতিমধ্যে ট্রমা সেন্টার মেডিকেলের শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে। এই মানবিক উদ্যোগের মাধ্যমে ট্রমা ইনিস্টিটিউট স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সদস্যরা অন্যদেরকেও অনুপ্রাণিত করতে চায়। যেন সবাই মিলে একত্রিত হয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে পারে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!